ইমাম খাইর, সিবিএনঃ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের এম‌পি’র সহধর্মিনী বাংলা‌দে‌শে প্রথম বিশ্বমা‌নের সী একু‌রিয়াম রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন ক‌রেছেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় মন্ত্রীর স্ত্রী রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড ঘু‌রে দে‌খেন এবং এরকম ব্য‌তিক্রমধর্মী উ‌দ্যো‌গের প্রশংসা ক‌রেন।
তি‌নি রে‌ডি‌য়েন্ট ফিস ওয়া‌র্ল্ড চত্ব‌রে সেতুমন্ত্রীর লাগা‌নো ঝাউগাছ‌ এর প‌রিচর্যা ক‌রেন।
এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এম‌পি’র সহধ‌র্মিনী এবং ম‌হেশখালী-কুতুব‌দিয়া আস‌নের মাননীয় সংসদ সদস্য আ‌শেক উল্লাহ র‌ফিক উপ‌স্থিত ছি‌লেন।  অতিথিদের ফুলের সম্ভাষণ জানান প্র‌তিষ্ঠান‌টির সিইও নাজমুল হক ও মহা ব্যবস্থাপক কাজী মোহাম্মদ নিজ‌ামুল ইসলামসহ সংশ্লিষ্টরা।

সামুদ্রিক শৈল মাছ, হাঙর, পিতম্বরী, আউস, শাপলা পাতা, সাগর কুচিয়া, বোল, পানপাতা, পাঙ্গাশ, চেওয়া, কাছিম, কাঁকড়া, জেলি ফিশসহ প্রায় ৬০ প্রজাতির সামুদ্রিক মাছ ও প্রাণী ৫০টি একুরিয়াম রাখা হয়েছে। বিরল প্রজাতির কিছু মাছও এখানে রয়েছে।

২০১৭ সালের ৩০ নভেম্বর সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে একশ কোটি টাকা ব্যয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। এরই মধ্যে পর্যটন নগরী কক্সবাজার ভ্রমণে আসা পর্যটকদের দৃষ্টি আকর্ষণ করছে রেডিয়েন্ট ফিস ওয়ার্ল্ড। এটি মালয়েশিয়ার প্রকৌশল সহায়তায় নির্মিত বিশ্বমানের সী একুরিয়াম। দৃষ্টিনন্দন এই পর্যটন স্পটে প্রতিদিন সকাল-সন্ধ্যা প্রচুর পর্যটক সমাগম ঘটে।