টেকনাফ পৌর আওয়ামী লীগের ৮নং ওয়ার্ড সভাপতি হানিফ সম্পাদক মোঃ আলমগীর

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামী লীগ পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে হাজি আবু হানিফ সভাপতি এবং মোঃ আলমগীর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

১৬ নভেম্বর সকাল ১০টায় টেকনাফ পৌর এলাকার মধ্যম জালিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের ৮নং ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাষ্টার মোঃ শাহাজাহান এর সভাপতিত্ব অনুষ্ঠিত হয়।

সম্পাদক মোহাম্মদ মোক্তার আহম্মদ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জহির হোসেন এমএ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ মনো, সাংবাদিক নুরুল করিম রাসেল, যুগ্ম সম্পাদক মোঃ ইউচুপ ভুট্টো, সাবেক ছাত্র নেতা নুরুল হক, জিয়াউর রহমান জিয়া, তোয়াক্কল হোসেন, মুসতাক আহমদ, এরফানুর রহিম, পৌর আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, সাবেক ছাত্র নেতা জসিম উদ্দিন।

এতে প্রধান অতিথি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মৃত্যুরমুখে দাড়িয়ে নিপীড়িত বাঙ্গালী জাতিকে সোনার মানুষ হিসেবে গড়ে তোলার বড় স্বপ্ন নিয়ে ১৯৭১সালে দেশ স্বাধীন করেন। দেশের ক্ষমতালোভী কিছু কুচক্রীমহল ১৯৭৫সালে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে বাঙ্গালী জাতির আশা-আকাংখা ও স্বপ্নকে গুড়িয়ে দেয়। সৌভাগ্যক্রমে তাঁরই উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনা পিতার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে দেশে এসে রাজনীতি শুরু করেন।

পাশাপাশি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা এবং মানবতার মা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সকল বৈষম্য ভূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব।

জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও দূরদর্শী রাজনৈতিক নেতৃত্বের ফলে বাঙ্গালী আজ উন্নয়নশীল,ক্ষুধা এবং দারিদ্রমুক্ত। বর্তমানে চলমান দূর্নীতি ও ক্যাসিনো বিরোধী এবং দলের শুদ্ধি অভিযান বিশ্বব্যাপী প্রশংসা কুড়িয়েছে। বিশ্বের প্রভাবশালী রাজনৈতিক নেতাদের কাতারে দাড়িয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সাফল্যের সাথে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে তৃনমূল পর্যায়ে সৎ, যোগ্য ও মেধাবী নেতৃত্ব নির্বাচনের বিকল্প নেই। তাই এই সম্মেলনের মাধ্যমে আপনাদের গ্রহণযোগ্য নেতৃত্ব নির্বাচন করতে হবে।

এরপর সম্মেলন শেষে টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এতে দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রম সভাপতি পদে হাজ্বী আবু হানিফ এবং শিল্পপতি মোঃ আলমগীর ভোটের মাধ্যমে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে আগামী তিন বছরের জন্য অনুমোদন প্রদান করেন সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্ধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার জেলা মানবাধিকার কমিশনের উদ্যোগে মানবাধিকার দিবস পালিত

কক্সবাজার পৌরসভা ২নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রমের শুভ সূচনা

এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট

রোহিঙ্গা গণহত্যার ১ম দিনের শুনানি শেষ, যা জানানো হলো আদালতকে

চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচনে বিএনপির প্রার্থী আবু সুফিয়ান

টিসিবি’র পেঁয়াজে রাঙামাটির বাজারে স্বস্তি, ক্রেতাদের ভিড়

কক্সবাজার জেলা ফুটবল লীগ উদ্বোধন

সিএমপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হবে ১১ ডিসেম্বর

খরুলিয়ায় প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানি ও মারধর করে দোকান দখল

লোহাগাড়ায় বিশ্ব মানবাধিকার দিবস পালিত

জনগণের ভ্যাটেই দেশ উন্নয়নে এগিয়ে যাবে -মেয়র নাছির

ঈদগাঁওতে দুই ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষক আটক

পেকুয়ায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদযাপন

শাপলাপুরে হবে ত্রিমূখী লড়াই

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করে মিয়ানমারে গণহত্যার প্রমাণ পেয়েছি-গাম্বিয়া

কক্সবাজারে উৎপাদিত পণ্যে ’মেড ইন কক্সবাজার’ নামে ব্রান্ডিং করার পরামর্শ ব্যবসায়ীদের

হেগের আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা গণহত্যার শুনানি শুরু

মহেশখালীতে বিপুল পরিমাণ মালামালসহ অস্ত্র কারীগর গ্রেফতার

কক্সবাজারে ৬ লাখ ৩৫ হাজার জনকে দেয়া হচ্ছে কলেরা টিকা

মানবাধিকার বিড়ম্বনায় কেরামত আলী