প্রেস বিজ্ঞপ্তি:
ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন -কোয়াবের আয়োজনে চট্রগ্রামের সাবেক ক্রিকেটারদের নিয়ে গড়া চট্রগ্রাম মাস্টার্স দল বনাম কক্সবাজার সাবেক ক্রিকেটার দের নিয়ে গড়া লিজেন্ড অব কক্সবাজারের মধ্যকার ২-ম্যাচের টি-২০ সিরিজ ১-১ ড্র হয়েছে।

কক্সবাজার গল্ফ খেলার মাঠে সাবেক তারকা ক্রিকেটারদের অংশ গ্রহণে আকর্ষণীয় টি-২০ সিরিজ অনুষ্টিত হয়।

১৬ নভেম্বর সিরিজ নির্ধারণী ম্যাচে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন কক্সবাজারের শাকিল সরওয়ার এবং সেরা ব্যাটসম্যান একরাম, সেরা বোলার হন রাজিব। এছাড়া রিপন, ইউনুস উভয়ে দুইটি করে উইকেট লাভ করেন।

সিরিজ শেষে চট্রগ্রাম দলের অধিনায়ক কোয়াবের এই আয়োজনের প্রশংসা করেন এবং সামনে আরও এই রকম সিরিজ করার জন্য অনুরোধ জানান। তিনি কক্সবাজার সাবেক ক্রিকেটারদের নিয়ে গড়া লিজেন্ড অব কক্সবাজার কে চট্রগ্রামে আমন্ত্রণ জানান।

কোয়াবের আহ্বায়ক ওমর ফারুক ফরহাদ ও সদস্য সচিব এম আশরাফুল আজিজ সুজন এই টূর্নামেন্ট কে ঘিরে কক্সবাজার ক্রিকেটারদের আরও এগিয়ে নিয়ে যাওয়ার সংকল্প করেন সেই সাথে ধন্যবাদ জ্ঞাপন করেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি জসিম উদ্দিন, ক্রিকেট সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন, সদস্য রাশেদ হোসাইন নান্নু ও আলী রেজা তসলিম, জেলা ক্রীড়া অফিসার আফাজ উদ্দিন ও আম্পায়ার হারুন উর রশিদ, নূরূল আলম, লতিফ উল্লাহ ও কক্সবাজার ক্রিকেট স্কুল-সিসিএসের প্রশিক্ষনার্থীদের।

চিটাগং মাস্টার্স এর পক্ষ থেকে লিজেন্ড অব কক্সবাজারকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন আবির।