তাসলিম সামাদঃ
বৃহত্তর ঈদগাঁহ সমিতি ঢাকা’র ওয়ার্কিং কমিটির ৭তম মতবিনিময় সভা ১৫ নভেম্বর ১৯ সকাল ১০ ঘটিকায় ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি ক্যাফেটেরিয়ায় হলে অনুষ্ঠিত হয় । ওয়ার্কিং কমিটির আহবায়ক ব্যারিস্টার নূরুল আজিমের স্বাগত বক্তত্বের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান পরিচালনা করেন আনোয়ার পারভেজ (রুবেল) । আলোচনয় মূল এজেন্ডা ছিল “সদস্য ফরম নিবন্ধন, বৃহত্তর ঈদগাঁও এর ঐতিহ্য নিয়ে প্রকাশনা এবং আগামী ১৩ই ডিসেম্বর রোজ শুক্রবার ঐতিহাসিক মেজবানের তারিখ নির্ধারণ করা হয়েছে।
ঢাকায় বসবাসরত বৃহত্তর ঈদগাঁও বাসীর মাঝে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপন, নিজেদের মধ্যে পারস্পরিক পরিচিতি, ভ্রাতৃত্ব, ঐক্য, সহযোগিতার বন্ধন সৃষ্টির লক্ষ্যে আগামী ১৩ই ডিসেম্বর শুক্রবার মেজবান আয়োজনের তারিখ নির্ধারণ করা হয়েছে ।
সেই সাথে মেজবান সফল করার জন্য ঢাকায় বসবাসরত বৃহত্তর ঈদগাঁও বাসীদেরকে সমিতির সদস্য ফর্ম সংগ্রহ করে দ্রুত রেজিস্ট্রেশনের মাধ্যমে মেজবানে সার্বিক অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।
অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জন্য পাঁচশত (৫০০) টাকা এবং পেশাজীবীদের জন্য দুই হাজার (২০০০) টাকা নির্ধারণ করা হয়েছে । এবং তাসলিম সামাদকে সমিতির কোশাধ্যক্ষ্য নির্বাচন করা হয়েছে।
সবাইকে খুব দ্রুতই রেজিস্ট্রেশন করে আগামী ১৩ই ডিসেম্বর মেজবানে নিমন্ত্রণ হয়েছে।