প্রেস বিজ্ঞপ্তিঃ

পর্যটন নগরী কক্সবাজারে মাদক ও অপরাধমুক্ত সমাজ গড়ার দৃপ্ত শপথে ‘কক্সবাজার দিকদর্শ ফ্রেন্ডশিপ ক্লাব’ নামে ৩১ সদস্য সংখ্যা বিশিষ্ট একটি ছাত্র ও সমাজসেবামূলক তারুণ্যদীপ্ত সংগঠনের যাত্রা শুরু হয়েছে।
মরহুম নুরুল আজিমকে প্রধান উপদেষ্টার স্থানে সম্মানার সাথে স্মরণ করে এবং তরুণ উদ্যোক্তা ওসমান সরওয়ার টিপুকে উপদেষ্টা করে কক্সবাজারের একঝাঁক তরুণদের সাংগঠনিক এ যাত্রা।
উদীয়মান তরুণ মুহাম্মদ আব্দুল্লাহকে সভাপতি এবং নুরুল ইসলাম পারভেজকে সাধারণ সম্পাদক করে সংগঠনের পথ চলা শুরু হয়।
উপদেষ্টা ওসমান সরওয়ার টিপু বলেন, ‘সমাজকে মাদক মুক্ত করে গড়ে তুলতে তরুণ সমাজের বিকল্প নেই। মাদক নির্মূলে তরুণরাই যথাযথ ভূমিকা রাখতে পারে বলে আমি মনে করি। তরুণদের একতা, নিষ্ঠা ও পারস্পরিক সহযোগিতা এবং বুদ্ধির মাধ্যমে মাদক, বাল্যবিবাহ ও সমাজের অনৈতিক ক্রিয়া-কলাপ বন্ধ হতে পারে। তরুণ মেধাবী ছাত্রদের এই উদ্যোগকে আমি স্বাগত জানাই এবং তাদের সাথে আমিও একজন কর্মী হয়ে কাজ করার জন্য সংকল্পবদ্ধ।
তাদের সুখ-দু:খে সবসময় আমি আছি এবং থাকবো।’
কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আরিফ সহ-সভাপতি মুহাম্মদ বাকের। কামরুল হাসান, সাইফুল ইসলাম সাইফ, নিলয় দে, আরিফ মোঃ সাগর, আকিবুল ইসলাম আবছার, রহমত উল্লাহ, আব্দুল্লাহ, তানভীরুল ইসলাম, সোহেল হক, আব্দুল মাজেদ, সালাউদ্দিন, সিরাজুল সালেহীন অমিত, পহেল মাহমুদ সিফাত, ইরফান সিকদার, সাজিদ বিন সাহিদ, ওবায়দুল হাসান, অনিক খান, গিয়াস উদ্দিন, মোহাম্মদ সালমান, মোহাম্মদ ইসমাইল, মিনহাজ উদ্দিন, মোঃ আরিফ, মোহাম্মদ মামুন, রবিউল হাসান, পাপ্পা জাহেদ, আল আমিন ফরাজ, মোহাম্মদ রবিউল প্রমুখ।