সিবিএন :  বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের উপদেষ্টা নির্বাচিত হলেন কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্য থিং অং ।  অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজাকে সভাপতি ও অধ্যক্ষ নূর হোসেনকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। ১৪ নভেম্বর বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের  নেতৃবৃন্দের বরাত দিয়ে এ সংবাদ জানানো হয় ।

এদিকে  বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের উপদেষ্টা হওয়ায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার সিটি কলেজ গভর্ণিং বডির সভাপতি ও সাবেক এমপি অধ্যাপিকা এথিন রাখাইন , উপাধ্যক্ষ আবু মোহাম্মদ জাফর সাদেক ,হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপিকা শাহানুর আক্তার,  শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরী, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক জেবুন্নেছা ,সমাজবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক এহেছানুল হক হেলালী,ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক মংম্রাছিন,বাংলা বিভাগের প্রধান অধ্যাপক শরমিন সিদ্দিকা লিমা ,হসপিটালিটি ম্যানেজমেন্ট ও ট্যুরিজম বিভাগ প্রধান অধ্যাপক মঈনুল হাসান চৌধুরী পলাশ ,ইংরেজী বিভাগের অধ্যাপক হাশেম উদ্দিন, অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপিকা তসলিমা রশিদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অধ্যাপক আবুল কালাম আজাদ ,দর্শন বিভাগের প্রধান অধ্যাপক জুলফিকার আলী ভুট্টো , প্রাণ রসায়ন বিভাগের প্রধান অধ্যাপক শারায়াত পারভীন লুবণা, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রধান অধ্যাপক নুরুল আবছার চৌধুরী , মার্কেটিং বিভাগের প্রধান অধ্যাপক সাজ্জাদুল ইসলাম , নাট্যকলা বিভাগের প্রধান অধ্যাপক নুরুল ইসলাম ও কলেজের সকল ছাত্রছাত্রী- কর্মচারীবৃন্দ।

বিবৃতিতে বলা হয় , উচ্চ শিক্ষা ক্ষেত্রে অনন্য অবদান সৃষ্টি কারী ‘শিক্ষা বন্ধু’  অধ্যক্ষ ক্য থিং অং বেসরকারী উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে আজ অবিস্মরণীয় দৃষ্টান্ত ও মডেল। তারই স্বীকৃতি অধ্যক্ষ পরিষদের উপদেষ্টা হওয়া । তাঁর দেখানো পথ ধরে দেশের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানগুলো আরও এগিয়ে যাবে বলে দৃঢ় বিশ্বাস। অধ্যক্ষ ক্য থিং অং এর উজ্জল ভবিষ্যত ও দীর্ঘায়ু কামনা করা হয় ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •