মো. নুরুল করিম আরমান, লামা:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, পাহাড়ে কোন ধরণের সন্ত্রাসী কার্যক্রম সহ্য করা হবেনা। সন্ত্রাসী কার্যক্রম এলাকার সার্বিক উন্নয়নে ব্যাঘাত সৃষ্টি করে। জাতির জনক কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শান্তি চুক্তি সম্পাদনের মাধ্যমে পার্বত্য জনপদে সন্ত্রাসের স্থায়ী সমাধা করে উন্নয়নের যে সুবাসাতাস বয়ে দিয়েছেন, সে ধারা অব্যাহত রাখতে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হবে। বুধবার দুপুরে বান্দরবানের লামা উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি। এ সময় তিনি আরো বলেন, গত কয়েক বছরে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে পার্বত্য এলাকায়। বর্তমানেও কোটি কোটি টাকার উন্নয়ন কাজ চলমান আছে। নিরাপত্তার স্বার্থে ফাঁসিয়াখালীতে পুলিশ ক্যাম্প স্থাপনসহ সকল প্রকার উন্নয়ন কাজ বাস্তবায়নের আশ্বাস দেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ ও ফাতেমা পারুল, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকের হোসেন মজুমদার উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী ফাঁসিয়াখালী উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ছাত্রাবাস, ইউনিয়ন পরিষদ চত্বরে নির্মিত শহীদ মিনার ও ইবতেদায়ী মাদ্রাসার (দ্বিতীয় তলা) ভবন উদ্বোধন করেন।

পরে ফাঁসিয়াখালী রংখোলা ঝিরির ওপর আর.সি.সি গার্ডার ব্রিজ ও গুলিস্তান বাজার হতে ফাঁসিয়াখালী বাজার পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন শেষে ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত জনসভায় যোগ দেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •