জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউনিয়নের নবনির্বাচিত ৩ জন ইউপি চেয়ারম্যানসহ ২৭ জন পুরুষ মেম্বার ও ৯ জন সংরিক্ষ মহিলা মেম্বারের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৯ নভেম্বার) বিকেল সাড়ে ৪ টায় উপজেলা প্রশাসনের হলরুমে বান্দরবান জেলা প্রশাসক দাউদ ইসলাম তাদের শপথ বাক্য পাঠ করান।
শপথ গ্রহণকারীরা হলেন- নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল আবছার, সোনাইছড়ি ইউপিতে বিজয়ী চেয়ারম্যান এ্যানিং মার্মা ও ঘুমধুম ইউপিতে বিজয়ী চেয়ারম্যান এ,কে,এম জাহাঙ্গীর আজিজ।
এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি নব-নির্বাচিত ১২জন পুরুষ মেম্বার ও ৯জন সংরক্ষিত মহিলা মেম্বারগণকে শপথ বাক্য পাঠ করান।
এসময় বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা মার্মা,নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, থানা অফিসার ইনচার্জ ওসি অানোয়ার হোসেন, উপজেলা নিবার্চন অফিসার আবু জাফর ছালেহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, এবং উপজেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৪ অক্টোবর নাইক্ষ্যছড়ি উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম এই ৩টি ইউনিয়নে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।