মিথিলার ছবি ফাঁসের জন্য ফাহমিকেই দুষছেন আমব্রিন

যমুনা : মিথিলা-ফাহমির ব্যক্তিগত ছবি ফাঁস নিয়ে তোলপাড় চলেছে নেটিজনদের মধ্যে। মিডিয়ার এই দুই সেলিব্রেটির ১৬ টি স্থিরচিত্র এবং একাধিক ভিডিও প্রকাশ পেয়েছে, যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইউটিউবে ঘুরপাক খাচ্ছে।

তাহসানের সঙ্গে সুখের সংসার ভেঙে ফাহমির মতো একজন উঠতি নির্মাতার সঙ্গে মিথিলার সম্পর্কে জড়ানো মেনে নিতে পারছেন না তার ভক্তরা। সম্পর্কে না হয় জড়ালেন কিন্তু তাই বলে ব্যক্তিগত মুহূর্তের ছবি কেন তুলে রাখতে হবে এ নিয়েও ক্ষোভ মিথিলা ভক্তদের। ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করতে না পারায় মিথিলাকেই দুষছেন অনেকে।

তবে এ ঘটনায় মিথিলার দোষ দেখছেন না জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী আমব্রিনা সার্জিন। তিনি ব্যক্তিগত মুহূর্তের স্থিরচিত্র তুলে রাখার জন্য মিথিলার সঙ্গী ফাহমিকেই দুষছেন। এও প্রশ্ন ছুঁড়লেন কেন ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে, কী দরকার এসবের।

আমব্রিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ‘আমি ছোট বিষয়টি কোনোভাবেই বুঝতে পারছি না, কেন তুমি একান্ত মুহূর্তের ছবি তুলবে? বুঝো এখন। ফাহমি তোমার জন্য লজ্জা। শেম ইউ অন ফাহমি।’

লাক্স-চ্যানেল আই সুপারস্টারখ্যাত অভিনয়শিল্পী ও উপস্থাপিকা আমব্রিন বিয়ের পর থেকেই কানাডায় আছেন। সেখানকার একটি স্থানীয় হাসপাতালে ২৩ জুন মেয়ের মা হন আমব্রিন। আমব্রিন তাঁর মেয়ের নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী।

প্রসঙ্গত সোমবার রাতে ফেসবুকের একটি গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ ছবি পোস্ট করা হয়। এর পর রাতেই ছবিটি ভাইরাল হয়ে পড়ে।

মঙ্গলবার সকালে এ দুই শোবিজ তারকার একাধিক অন্তরঙ্গ ছবি বিভিন্ন গ্রুপে পোস্ট হতে থাকে। ছবিগুলো নিয়ে দিনভর সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনা চলতে থাকে। বিষয়টি নিয়ে বিনোদন অঙ্গনকে নাড়া দেয়। এ নিয়ে শোবিজের অনেক তারকাই তাদের মত ব্যক্ত করেছেন। অনেকে মিথিলার পক্ষে অবস্থান নিয়েছেন। অনেকে প্রতিবাদ করেছেন।

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তান রয়েছে। তবে দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তারা।

পরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিকবার মিথিলাকে দেখা গেছে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন রয়েছে। তবে বিষয়টি নিছক গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন মিথিলা।

সর্বশেষ সংবাদ

রাজস্থলীতে ট্রিপল মার্ডার: অজ্ঞাতদের আসামী করে পুলিশের মামলা

এড. জাহাঙ্গীর ও এড. জিল্লুলের স্মরণে ফুলকোর্ট রেভারেন্স বৃহস্পতিবার

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সাংবাদিক দীপু

টেকনাফে আইনশৃংখলা, চোরাচালান প্রতিরোধ টাস্কফোর্স কমিটি ও সাধারণ সভা

আত্মসমর্পণ অনুষ্ঠান ও দস্যুদের কারাগারে যাওয়ার প্রস্তুতি সমানতালে চলছে

জিএম রহিমুল্লাহর প্রথম মৃত্যুবার্ষিকীতে সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৫

বান্দরবান প্রেসক্লাবের অনুষ্ঠানমালা বর্জনের ঘোষণা প্রিন্ট-ইলেকট্রিক মিডিয়া সাংবাদিকদের

মামলা বিচারাধীন থাকলেও খতিয়ান সৃজনের পাঁয়তারা

চুরি নয়, ‘পুকুর চুরি’ হয়েছে ফরিদপুর মেডিকেলে

অ্যাপে ধান কিনবে সরকার

রাঙামাটির রাজস্থলীতে আবারো সশস্ত্র হামলা, আহত ৩

পাকিস্তান থেকে বিমানে এলো পেঁয়াজের প্রথম চালান

ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের ৫৫ তম জন্মদিন পালন

ওসি মোয়াজ্জেমের মামলার রায় ২৮ নভেম্বর

হোপ ফাউন্ডেশনের মিডওয়াইফ ‘ওপেন স্কুল ডে’ অনুষ্ঠিত

পাকিস্তান থেকে বিমানে এলো ৮২ টন পেঁয়াজ

কউক এর বিল্ডিং কনস্ট্রাকশন কমিটির ২১ তম সভায় ৩৪টি ভবনের নকশা অনুমোদন

আজম খান স্মরনে কনসার্ট – বৃহস্পতিবার শহীদ দৌলত ময়দানে

কক্সবাজার পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে তারেক রহমানের ৫৫ তম জন্ম বার্ষিকী উদযাপন