এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় সপ্তাহব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৬ নভেম্বর) সকাল সাড়ে নয়টায় চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান। পরে ফায়ার সার্ভিস কর্মীদের সমন্বয়ে যান্ত্রিক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ এসব অনুষ্ঠানের আয়োজন করে।

চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. সাইফুল হাছানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধূরী, চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ জেসমিন হক জেসি চৌধূরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.তানভীর হোসেন এবং চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান প্রমুখ।

পরে ফায়ার সার্ভিস কর্মীদের সমন্বয়ে একটি বর্ণাঢ্য যান্ত্রিক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি চকরিয়া ফায়ার সার্ভিস কার্যালয় থেকে বের হয়ে পৌর সদরের চকরিয়া মাতামুহুরী সেতু হয়ে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।