মুহাম্মদ মনজুর আলম , চকরিয়া:

চরমোনাই পীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে ইসলামী আন্দোলন বাংলাদেশ এক উজ্জ্বল দৃষ্ঠান্ত স্থাপন করেছে। তা সকলের সামনে আজ দিবালোকের মতো পরিষ্কার। দেশের সামগ্রিক পরিস্থিতি তথা গণতন্ত্রবাদীদের অসারতা, ক্ষমতাকে কুক্ষিগত রাখার প্রবণতা, সমগ্র দেশব্যাপী নাস্তিকদের আস্ফালন যে পর্যায়ে পৌঁছে গেছে তা থেকে পরিত্রাণের জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ একমাত্র মুক্তির ঠিকানা।

গত শুক্রবার রাতে চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ মুজাাহিদ কমিটি চকরিয়া উপজেলা শাখার আয়োজনে বিশাল ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা দেশের মানুষকে একটি মুক্তির দিশা দিয়েছি, আশা দেখিয়েছি। মানুষ এখন বুঝতে পারছে ইসলাম এবং ইসলামী আন্দোলন বাংলাদেশই অবহেলিত, নিষ্পেষিত, বঞ্চিত মানুষকে মুক্তি দিতে পারে। তাই চলমান এই প্রক্রিয়াই ইসলাম ও মানবতার পক্ষে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে সবাইকে এগিয়ে আসতে হবে।

বাংলাদেশ মুজাহিদ কমিটি চকরিয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা ছরওয়ার আলম কুতুবীর সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন বাংলাদেশ মুজাহিদ কমিটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী, উপস্থিত ছিলেন মাওলানা হাফেজ শোয়াইব নোমানী, মাওলানা মুফতি এনামুল হক, মাওলানা আনোয়ার আলম প্রমুখ।