যুবরাজ সালমান ও লিন্ডসে কী শুধুই বন্ধু?

আন্তর্জাতিক ডেস্ক:
সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সঙ্গে মার্কিন অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহানের সম্পর্কের রসায়নটা আসলে কেমন এমন প্রশ্ন হরহামেশাই উঠছে। তবে তাদের এই সম্পর্ক নিয়ে তারা দুজন নয় মুখ খুলেছেন লিন্ডসের বাবা। তিনি বলছেন, তাদের মধ্যে সম্পর্কটা শুধুই বন্ধুত্বের।

যুবরাজ সালমানের সঙ্গে মার্কিন তারকা লিন্ডসের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন বিভিন্ন সময়ে শোনা গেছে। যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর দাবি, সৌদি আরবের প্রকৃত নেতার (ডি-ফ্যাক্টো) সঙ্গে লিন্ডসের সম্পর্ক শুধু বন্ধুত্বের নয়। তাদের মধ্যে প্রণয়ের সম্পর্কও বিদ্যমান।

তবে শুধু গুঞ্জন আর গণমাধ্যমের জল্পনা কল্পনা নয় বিভিন্ন সময়ে অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহানকে ক্রেডিট কার্ডসহ নানা উপহার সামগ্রী পাঠিয়ে সেই গুঞ্জনকে আশকারা দিয়েছেন স্বয়ং যুবরাজ বিন সালমান। তবে উভয় পক্ষ এমন দাবি প্রত্যাখান করেছেন।

মার্কিন অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহানের সঙ্গে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের মধ্যে কোনো প্রণয়ের সম্পর্ক নেই এমন দাবি করে গত আগস্টে মার্কিন তারকার এক প্রতিনিধি জানান আর্ন্তজাতিক গণমাধ্যমে প্রচারিত এসব খবর ভিত্তিহীন এবং বানোয়াট।

তবে লিন্ডসে লোহানের সেই প্রতিনিধির বক্তব্য সালমানের সঙ্গে তার সম্পর্কের রসায়ন নিয়ে গুঞ্জন থামাতে পারেনি। অবশেষে লিন্ডসে লোহানের বাবা মাইকেল লোহান মুখ খুললেন। তিনি বলেছেন, তারা শুধুই বন্ধু। কোনো প্রণয়ের (রোমান্টিক) সম্পর্কে নেই তারা। এতে কোনো কামনা-বাসনা নেই।

গতকাল বুধবার ব্রিটিশ দৈনিক ইনডিপেনডেন্টের অনলাইন প্রতিবেদনে জানানো হয়, লিন্ডসের বাবা মাইকেল লোহান বলেছেন, আমার মেয়ের সঙ্গে সৌদি যুবরাজের কোনো প্রণয়ের সম্পর্ক নেই। তবে সম্পর্ক একটি রয়েছে। একে বলে শ্রদ্ধার সম্পর্ক। তারা একে অপরের বন্ধু মাত্র (জাস্ট ফ্রেন্ড)।

আরেক মার্কিন দৈনিক নিউইয়র্ক পোস্টের কাছেও একই দাবি করেন মাইকেল লোহান। তিনি জানান, তার মেয়ের সঙ্গে সৌদি যুবরাজের কোনো ধরনের রোমান্টিক সম্পর্ক নেই। মধ্যপ্রাচ্যে লিন্ডসের যাতায়াত বেশি। তাই সেখানে তার অনেক ভালো বন্ধু রয়েছেন, তাদের মধ্যে সৌদি যুবরাজ অন্যতম।

তিনি গণমাধ্যমের প্রতি তার ক্ষোভ ঝেড়ে বলেন, ‘আমার মেয়ে মধ্যপ্রাচ্যে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ বিশেষ করে শরণার্থীদের সহায়তায় কাজ করছেন তা নিয়ে তো কেউ লিখছে না। সবাই শুধু আমার মেয়ের সঙ্গে সৌদি যুবরাজকে জড়িয়ে মুখরোচক গল্প বানাচ্ছে।’

গত বছর যুক্তরাষ্ট্রে নির্বাসিত সৌদি সাংবাদিক ও কলাম লেকক জামাল খাসোগি হত্যায় যুবরাজের সম্পৃক্ততার অভিযোগ সম্পর্কে জানতে চাইলে মাইকেল লোহান বলেন, ‘এখন পর্যন্ত তো কোনো কিছুই প্রমাণিত হয়নি। আমার মেয়ে লিন্ডসে আমাকে বলেছে, মোহাম্মদ বিন সালমান একজন ভালো মানুষ।’

সর্বশেষ সংবাদ

জেলা ছাত্রলীগের আন্তঃ উপজেলা ফুটবলের বর্ণাঢ্য উদ্বোধন : সদর ছাত্রলীগের কাছে বড় হার কুতুবদিয়ার

পানেরছড়ায় শিক্ষক পরিবারের উপর মধ্যযুগীয় বর্বরতা

আর্জেন্টিনা-ব্রাজিল মহারণ শুক্রবার রাতে

উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে থাকছেন না এমপিরা

রোকেন ফোর মার্ডারের বিচারের অপেক্ষায় , আপাতত বিয়ে করছেননা

কালারমারছড়ায় চেয়ারম্যান তারেকের উন্নয়নযজ্ঞ চলছে

চবি ভিসি শিরীন আখতারের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন

ভারতীয় সুপ্রিম কোর্টের রায় মুসলিম বিশ্ব ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে : আল্লামা জুনাইদ বাবুনগরী

জালালাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রার্থী হিসেবে লড়বেন যুবনেতা শাহিদ

বিমানে চড়ে বিদেশ থেকে রোববার হতে পেঁয়াজ আসবে

মানববন্ধনে ফোর মার্ডার তদন্তে আরো গতি আনার আহবান

আমি বলছিনা আমাকে ভালবাসতে হবে

রাঙামাটিতে ৪ দিনব্যাপী আয়কর মেলা শুরু

চকরিয়া থানা পুলিশের অভিযানে পলাতক আসামী গ্রেফতার

ডায়াবেটিস আক্রান্ত ধূমপায়ীর হৃদরোগের ঝুঁকি ২৫ গুণ বেশি!

পেঁয়াজের কেজি ২৫০ টাকা

জেনে নিন, বঙ্গবন্ধু বিপিএলে দেশি তারকাদের সর্বোচ্চ মূল্য কত?

চট্টগ্রামে মিনিবাস উল্টে নারী পুরুষ সহ আহত ৬

পেঁয়াজের বিকল্প নিয়ে গবেষণায় সফল বাংলাদেশি বিজ্ঞানী

তথ্যপ্রযুক্তিতে অবদানে দেয়া হবে ‘ডিজিটাল বাংলাদেশ পুরস্কার’