মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চকরিয়া উপজেলার সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান ডুলাহাজারা কলেজিয়েট ইনস্টিটিউটে জেএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩০ অক্টোবর) সকাল ১০ টায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জমিল হোছাইনের সভাপতিত্বে পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডুলাহাজারা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ফরিদ উদ্দিন চৌধুরী।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, ডুলাহাজারা কলেজিয়েট ইনস্টিটিউট প্রতিষ্ঠালগ্ন থেকে সবদিকেই সুনাম অর্জন করে আসছে। প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষকবৃন্দ, দক্ষ পরিচালনা কমিটি ও অভিভাবকদের প্রচেষ্টায় সেন্ট্রাল পরীক্ষা ও বৃত্তি পরীক্ষার ফলাফল শীর্ষে থাকায় প্রতিষ্ঠানটি উপজেলা পর্যায়ে যথেষ্ট পরিচিত রয়েছে। আগামীতেও এ সুনাম অক্ষুণ্ন রাখতে সংশ্লিষ্ট সকলের প্রতি সুদৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডুলাহাজারা আরবিয়া মারুফিয়া আ’লীম মাদ্রাসার সিনিয়র শিক্ষক বাহারুল হক চৌধুরী ও মাওলানা মিছবাহ উদ্দিন, ইসলামিয়া আরবিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক কুতুব উদ্দিন বিএসসি।
বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের একাডেমি প্রধান মাওলানা জাফর আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষাক আলহাজ্ব মোঃ শাহ জালাল, পরিচালনা কমিটির সদস্য নাজমুল হক পিয়ারু, আলহাজ্ব জাফর আলম, মনজুরুল হক, ছরুয়ার আলম, মনছুর আলম, খালেদ চৌধুরী, মাষ্টার শহিদুল ইসলাম, মোক্তার, আবু বক্কর সিদ্দিক, আলহাজ্ব শামসুদ্দিন, সালাহ উদ্দিন রানা, মিনহাজ উদ্দিন চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। সর্বশেষে অতিথিরা অত্র প্রতিষ্ঠানের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৯’এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।