হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ
টেকনাফ পৌর এলাকার ৫৮৩ জন অসহায় বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়েছে। ৩০ অক্টোবর সকাল ১১টায় ইউএনএইচসিআরের অর্থায়নে ও ওয়ার্ল্ডভিশনের সহযোগিতায় নগদ টাকা বিতরণ অনুষ্ঠান এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। এ সময় বয়স্ক ও বিধবাদের ৬০০০ টাকা এবং প্রতিবন্ধীদের মাঝে ৮৪০০ টাকা করে ৫৮৩ জনের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়েছে।
ওয়ার্ল্ডভিশনে কর্মরত রাজু মন্ডলের সঞ্চালনায় পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. রবিউল হাসান। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবুল মনসুর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সিরাজ উদ্দিন, ওয়ার্ল্ড ভিশনের উখিয়া-টেকনাফ ফিল্ড কো-অর্ডিনেটর ত্রিসনা ডাজেল, কাউন্সিলর  আবু হারেছ। সরকারের সহযোগীতায় এবং রোহিঙ্গা কতৃক ক্ষতিগ্রস্থ এলাকা হিসেবে এ অর্থ বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য, ৪ নভেম্বর সোমবার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর আনস বিন মালেক মাদ্রাসায় ১, ২, ৩নং ওয়ার্ডের ৮৩৭ জনকে, ৫ নভেম্বর মঙ্গলবার বাহারছড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৪, ৫, ৬নং ওয়ার্ডের ৫৬৫ জনকে, ৬ নভেম্বর বুধবার মারিশবনিয়া জুনিয়র হাইস্কুলে ৭, ৮, ৯নং ওয়ার্ডের ৪৩৭ জনকে এবং ৭ নভেম্বর বৃহষ্পতিবার লেঙ্গুরবিল সরকারী প্রাইমারী স্কুলে ১, ২, ৩, ৯নং ওয়ার্ডের ৪৫৩ জনকে ও সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৪, ৫, ৬, ৭, ৮নং ওয়ার্ডের ৫৬৯ জনকে নগদ টাকা বিতরণ করা হবে। টেকনাফ পৌরসভা, টেকনাফ সদর ও বাহারছড়া ইউনিয়নে মোট উপকারভোগীর সংখ্যা ৩ হাজার ৪৪৪ জন।