প্রেস বিজ্ঞপ্তি :

৬ নং সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুর রহমানের মায়ের হার্টে ব্লক।দেড়বছর আগে ঢাকা ইবনে সিনা হাসপাতালে দীর্ঘ মাসখানেক চিকিৎসার পর হার্টে ৩টি রিং বসানো হয়েছিল। দেড়বছর পর এই মাসের শুরুতে চেকআপ করতে ঢাকা গেলে ডাক্তারগণ বলেন আপনার মায়ের হার্ট প্রায় ৮০-৯০% ব্লক।বাইপাস সার্জারি করাতে হবে।

ঢাকায় অনেক হাসপাতালে হার্টের ডাক্তার দেখালে সব ডাক্তারদের একই কথা। বাইপাস সার্জারি করাতে হবে।

ইন্ডিয়া থেকে হার্টের চিকিৎসা করে আসা পরিচিত অনেকের কাছে মায়ের বাইপাস সার্জারির পরামর্শ চাইলে অনেকেই বলেন আপনার মায়ের শারীরিক যে উইক কন্ডিশন তাতে ওনার জন্য কষ্ট হয়ে যাবে।হার্টের জন্য দেশের চাইতে ইন্ডিয়ায় অনেক উন্নত চিকিৎসা। ইন্ডিয়ার বেঙ্গালোর নারায়ন হসপিটালের ডাক্তার দ্বেবীসেঠি হার্টের জন্য নাম করা একজন ডাক্তার। ওখানে গেলে উন্নত চিকিৎসা পাওয়া যাবে।

সবার পরামর্শক্রমে মায়ের হার্টে বাইপাস সার্জারি করাতে অসুস্থ মাকে নিয়ে ইন্ডিয়া যাওয়া। আজ ২৮ অক্টোবর দুপুর ১.৩০ মিনিট ইউএস বাংলার ফ্লাইটে চট্টগ্রাম শাহআমানত এয়ারপোর্ট থেকে কলকাতা।কলকাতা থেকে রাত ৮.৪৫ মিনিটে এয়ার ইন্ডিয়া বিমানে অসুস্থ মা ও তার দুই ছেলে আব্দুর রহিম জিহাদী ও আব্দুল মালেক রাত ১১ টার দিকে মাকে নিয়ে বেঙ্গোলোর পৌঁছাবেন।

মায়ের জন্য সেন্টমার্টিন দ্বীপবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন তাঁর পুত্রগণ যথাক্রমে-
বড় ছেলে আব্দুর রহিম জিহাদী( চেয়ারম্যান-সেন্টমার্টিন হোসাইন জুহুরা ফাউন্ডেশন),
মেজু ছেলে আব্দুল হাফেজ(পরিচালক ভাই ভাই এন্টারপ্রাইজ),
সেজু ছেলে আব্দুর রহমান (প্যানেল চেয়ারম্যান ৬ নং সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদ),
কেজু ছেলে আব্দুল্লাহ আল মামুন( পরিচালক সী প্রবাল এন্টারপ্রাইজ),
ছোট ছেলে আব্দুল মালেক ( শিক্ষানবিশ আইনজীবী চট্টগ্রাম জজ কোর্ট ও সাংবাদিক)