আবুল কালাম, চট্টগ্রাম :

বৃহত্তর চট্টগ্রাম বিভাগের ৬ জেলার আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মী প্রতিনিধি সভা শুরু হয়েছে। জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে শুরু হয় এ সভার আনুষ্ঠানিক কার্যক্রম।

রোববার (২৭ অক্টোবর) সকালে নগরের দি কিং অব চিটাগাং অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও পৌরসভার নেতাকর্মী, সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, সিটি করপোরেশনের কাউন্সিলর, পৌর মেয়র, দলীয় ইউপি মেম্বারসহ প্রায় সাড়ে ৩ হাজারেরও বেশি আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মী উৎসবমুখর পরিবেশে সভায় যোগ দিয়েছেন। ​

সভায় প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

উপস্থিত আছেন দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপঙ্কর তালুকদার এমপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম-১০ (বন্দর-পতেঙ্গা) আসনের এম এ লতিফ এমপি, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালামসহ আরও অনেকে।

এ সভার মধ্য দিয়ে আগামী ২০ ও ২১ ডিসেম্বর এ অনুষ্ঠিতব্য বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অধিবেশন উপলক্ষে তৃণমূলের সম্মেলনের ব্যাপারে প্রয়োজনীয় দিক নির্দেশনা বিভিন্ন পরামর্শ দেবেন কেন্দ্রীয় নেতারা।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •