এম.মনছুর আলম, চকরিয়া:
‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এ প্রতিপাদ্যে নিয়ে কক্সবাজারের চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে। এ উপলক্ষে ২৬ অক্টোবর (শনিবার) সকাল দশটায় থানা চত্বর থেকে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ফের মিলিত হয় থানায়। এর পর সেখানে কাটা হয় কেক। উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম।

এছাড়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন, চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কাজী মো. মতিউল ইসলাম, এএসপি (শিক্ষানবীশ) আরেফিন সিদ্দিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম সফিকুল আলম চৌধুরী, কমিউনিটি পুলিশিং অফিসার এসআই আবদুল্লাহ আল মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির উপদেষ্টা সদস্য আমিনুর রশীদ দুলাল, সভাপতি আজিমুল হক আজিম, সহ-সভাপতি অধ্যাপক পদ্মলোচন বড়ুয়া, মুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্লাহ, আকতার আহমদ, সাংবাদিক এম আর মাহমুদ, সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম লিটু, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক সুলতান আহমদ ও সাংবাদিক ছোটন কান্তি নাথ, পৌরসভা কমিটির সভাপতি অধ্যাপক একেএম শাহাবুদ্দিন, সহ-সভাপতি ও পৌর প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন মানিক, সাবেক
সভাপতি ওয়ালিদ মিলটন, বর্তমান সহ-সভাপতি হায়দার আলী, কমিউনিটি পুলিশের নেতা জেলা পরিষদ সদস্য আবু তৈয়ব, রতন কুমার সুশীল, বিশ্বজিৎ রায় রাজীব, সাইফুল ইসলাম, হাসানুল ইসলাম আদর, সুমন কান্তি দাশ, আদনান রামীম, নজরুল ইসলাম রাসেলসহ উপজেলা, পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন।

এদিকে সন্ধ্যার পর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের নিয়ে থানায় সাংস্কৃতিক সন্ধ্যা ও প্রীতিভোজ অনুষ্ঠানের কথা রয়েছে। এতে অংশ নেবেন এমপিসহ আমন্ত্রিত অতিথি, কমিউনিটি পুলিশের সকল সদস্য।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •