মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়ায় স্কুলছাত্রীকে ইভটিজিং করার দায়ে মহরম (২৭) ও রাজু (২৫) নামের দুই যুবকের এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে তাদের আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন থানা পুলিশ। এসময় ভিকটিমের স্বীকারোক্তি নিয়ে তাদের এক মাসের সাজা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।
স্থানীয়রা জানায়, উপজেলার মালুমঘাট আইডিয়াল স্কুলে পড়ুয়া এক ছাত্রী শুক্রবার সকালে প্রাইভেট পড়তে যাচ্ছিল। এসময় ডুলাহাজারা নাথ পাড়া এলাকায় রাজু ও মহরম ইভটিজিং করেছে বলে দাবী করেন ওই স্কুলছাত্রী। স্থানীয় লোকজন দুই যুবককে আটক করে মেম্বার চেয়ারম্যান ও পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের আটক করে ভ্রাম্যমান আদালতের নিকট সোপর্দ করে।
জানা গেছে, সাজাপ্রাপ্ত মহরম ডুলাহাজারা ৩নং ওয়ার্ডের ও রাজু রংপুর জেলার বাসিন্দা। তারা দুজনই পল্লী বিদ্যুতের খুটি স্থাপনকারী কন্ট্রাক্টরের আওতাধীন শ্রমিক বলে জানা যায়।
দুই যুবক আটকের বিষয় সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান জানান, তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হচ্ছে।