প্রেস বিজ্ঞপ্তিঃ
২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে কক্সবাজারে প্রচারাভিযানে নেমেছে সিইএইচআরডিএফ বাংলাদেশ।

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত প্রচারাভিযানে সভাপতিত্ব করেন সিইএইচআরডিএফ এর নিরাপদ সড়ক দিবস উদযাপন কমিটির আহবায়ক ও পরিচালক (আন্তর্জাতিক) মামুনুর রশীদ মামুন।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন সিইএইচআরডিএফ এর প্রধান নির্বাহী মোঃ ইলিয়াছ মিয়া।

বক্তব্য রাখেন সিইএইচআরডিএফ পরিবারের পরিচালক(প্রোগ্রাম) রুহুল আমিন, পরিচালক (ফোরাম ও সমন্বয়) আব্দুল মান্নান রানা, সহযোগী পরিচালক(রিসোর্স ও টিম) শাহ আবু বক্কর, জীবনতরী সমন্বয়ক আরমান কাদের।

সহকারী পরিচালক (তদন্ত ও পরিদর্শন) রমজান আলী’র সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন- সহকারী পরিচালক (সোশ্যাল এফেয়ার্স ও নিরাপত্তা) মিজানুল ইসলাম পারভেজ, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আরিফ হাসান, আইন ও বিচার বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, নদী ও সমুদ্র সম্পদ সম্পাদক নুরুল আবছার, দুর্নীতি ও মাদক সম্পাদক মোহাম্মদ শাহীন, রামু ফোরাম সমন্বয়ক মোরশেদ আলম, ব্যবস্থাপক রেজাউল করিম, মাইনরিটি ফোরাম সমন্বয়ক চন্দন কান্তি দে, ব্যবস্থাপক সাগর দে, সহ-সমন্বয়ক(সংগঠন) রুবেল দাশ, সহ-সমন্বয়ক(অর্থ) হিমেল দাশ, স্টুডেন্ট ফোরামের উন্নয়ন সেক্রেটারি রিদুয়ানুল হক, সদস্যা জেসমিন আকতার, জীবনতরী সদস্যা আশরাফুল জান্নাত, হুমায়রা ইয়াসমিন, সুলতানা সিদ্দীকা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তাগণ সরকারের প্রতি বিদ্যমান সড়ক আইন সমূহ যথাযথ বাস্তবায়নে কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য আহবান জানান। বক্তারা বলেন সড়ক নিরাপত্তায় সরকারের পাশাপাশি নাগরিকদেরও এগিয়ে আসা উচিত। চালক, শ্রমিক, পথচারী সবার সহযোগিতা সড়ক নিরাপত্তায় গুরুত্বপূর্ণ।