আলমগীর মানিক, রাঙামাটি:

রাঙামাটির রাজস্থলী উপজেলাধীন জিরো মাইল এলাকা থেকে ৩৩৩নং ঘিলাছড়ি মৌজার হেডম্যান সাবেক ইউপি চেয়ারম্যান দ্বীপময় তালুকদার(৪৫)কে কে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে সশস্ত্র সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুর আড়াইটার সময় তাকে অপহরণ করা হয়েছে বলে স্থানীয় কার্বারী শান্ত তঞ্চঙ্গ্যা ও রাজস্থলী থানার ওসি তদন্ত ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, দ্বীপময় তালুকদার বাংলাদেশ সেনাবাহিনীর ২৬ ইসিবি’র মাধ্যমে রাজস্থলীর তাইতং পাড়া এলাকায় সড়কের কাজ তদারকির দায়িত্ব শেষে সঙ্গে আরো তিনজনকে সাথে নিয়ে বাড়ি ফেরার পথে জিরো মাইল এলাকায় পৌছুলে একদল অস্ত্রধারি পাহাড়ি সন্ত্রাসী তাদের গতিরোধ করে হেডম্যানের পরিচয় নিশ্চিত হয়ে অস্ত্রের মুখে তাকে তুলে গভীর অরন্যের দিকে নিয়ে যায়। এসময় তিন রাউন্ড গুলির শব্দও শোনা গেছে বলে জানিয়েছেন স্থানীয় কার্বারী। কে বা কাহারা হেডম্যানকে নিয়ে গেছে এই ব্যাপারে পরিচয় নিশ্চিত হতে পারেনি বলে অপহৃতের পরিবারের সদস্যরা জানিয়েছে।

এদিকে এই ঘটনার প্রতিবাদে অপহৃতকে উদ্ধারের দাবিতে রাজস্থলী বাজারে বিক্ষোভ মিছিল করেছে। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা অপহৃত হেডম্যানকে অবিলম্বে উদ্ধারের দাবি জানিয়েছে।