সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার শহরের মহাজের পাড়ার মরহুম কবির আহমদ সওদাগরের কনিষ্ঠ পুত্র, সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন ইন্তেকাল করেছেন।

সোমবার (২১ অক্টোবর) সকাল ৮ টার দিকে মহাজের পাড়ায় নিজ বাড়িতে নাস্তা করার পর হঠাৎ স্ট্রোক করেন জসিম উদ্দিন। তাকে তাৎক্ষণিক কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৮ টার দিকে তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর।

মরহুমের ভ্রাতুষ্পুত্র ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির জানান, মৃত্যুকালে তার স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা সন্তান ছিল।

সোমবার ২১ অক্টোবর আসরের নামাজের পর শহরের মহাজের পাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এদিকে জসিম উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মুজিবুর রহমান। পাশাপাশি পৌর পরিষদের পক্ষ থেকেও শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন,

প্যানেল মেয়র-১ মোঃ মাহবুবুর রহমান চৌধুরী, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর আক্তার কামাল আজাদ, মিজানুর রহমান, দিদারুল ইসলাম রুবেল, সাহাব উদ্দিন সিকদার, ওমর ছিদ্দিক লালু, আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, রাজ বিহারী দাশ, সালাউদ্দিন সেতু, নুর মোহাম্মদ, কাজী মোরশেদ আহাম্মদ বাবু, সংরক্ষিত আসনের কাউন্সিলর ইয়াছমিন আক্তার, জাহেদা আক্তার, নাছিমা আক্তার ও পৌরসভার সচিব রাছেল চৌধুরী। নেতৃবৃন্দ এক সংবাদ বিবৃতিতে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের শোক

কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল কর।

জেলা যুবলীগের শোক

কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •