বার্তা পরিবেশক
ফ্যাশন জগতের নতুনত্বের ছোঁয়া নিয়ে নিত্য নতুন ফ্যাশনাবল পোষাক মানুষের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে পর্যটন নগরী কক্সবাজারে কেএনটি এন্টারপ্রাইজের অন্যতম ব্র্যান্ড ‘নুক্তা এক্সক্লোসিভ ফ্যাশন ওয়্যার’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় নিজের মা-বাবাকে প্রধান অথিতি করে তরুণ উদ্যোক্তা ও ‘নুক্তা এক্সক্লোসিভ ফ্যাশন ওয়্যার’ এর মালিক ওসমান সরওয়ার টিপু শহরের বার্মিজ মার্কেটস্থ আলোছায়া মার্কেটের ২য় তলার এই ফ্যাশন হাউজের যাত্রা শুরু করেন। এসময় প্রধান অতিথি কবির আহমদ সওদাগর ও নুর আয়েশা অন্যান্য অতিথিদের সাথে নিয়ে ফিতা কেটে নুক্তা’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন। একই সাথে কেএনটি এন্টারপ্রাইজের ইলেক্ট্রনিক্স সামগ্রীর শো- রুমও উদ্বোধন করা হয়।
পবিত্র কুরআন তেলাওয়াত ও মাওলানা আনোয়ার হোসেনের মোনাজাতের মধ্য দিয়ে এ উদ্বোধন শুরু হয়।

পণ্য গুণগত মানের ক্ষেত্রে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে সবসময় ভালো ও বিশ^মানের পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে এবং গুণগত মান ঠিক রেখে সুলভ মূল্যে ক্রেতাদের কাঙ্খিত পোষাক ক্রয়ের ব্যাপারে মালিক ওসমান সরওয়ার টিপু বলেন, ‘আজকের দিনের পোষাক মানুষের লজ্জা নিবারণের সাথে সাথে রুচির প্রকাশ ঘটাচ্ছে। পোষাক পছন্দের ক্ষেত্রে দিন দিন মানুষের রুচির পরিবর্তন ঘটছে। সেই চিন্তা মাথায় রেখে সর্বোচ্চ সুলভ মূল্যে আমরা পোষাক সামগ্রীর সেবা মানুষকে পৌঁছে দেয়ার প্রত্যয়ে এই অগ্রযাত্রা। আমাদের এখানে রয়েছে- রেডিমেইড প্যান্ট, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শেরোয়ানী, পাঞ্জাবী, স্যুট-ব্লেজার, ফতুয়া, লেহেঙ্গা, থ্রি-পিছ, ওয়েস্টার্ন ড্রেস, লেডিস গাউন ও লেডিস কুর্তি ইত্যাদি।’
তিনি আরো বলেন, ‘আমাদের নিজস্ব ব্র্যান্ডের প্রোডাক্ট নিজেরাই তৈরী করি। এছাড়া ইলেক্ট্রনিক্স সামগ্রীর ক্ষেত্রে সুলভ মূল্যে টিভি, ফ্রিজ, ব্লেন্ডার, আইরন, রাইস কুকারসহ নিত্য প্রয়োজনীয় নানা রকম সামগ্রী বিক্রয়ের নির্ভযোগ্য প্রতিষ্ঠান হিসেবে ক্রেতাদের আপন ঠিকানা হবে কেএনটি এন্টারপ্রাইজ।’

শীতকে সামনে রেখে পর্যটন নগরী কক্সবাজারের ফ্যাশনাবল নারী-পুরুষ ও শিশুদের পোষাকের চাহিদা মেটাতে শীত নিবারণ বস্ত্র সামগ্রী- জ্যাকেট, সোয়েটার, হাফহাতা- গোলগলা ওল সোয়েটার, জিন্সপ্যান্ট, চাদর এবং মাফলার কাশমেরী টাওয়েলসহ রকমারী পোষাক এর ভান্ডরে সজ্জিত হবে ‘নুক্তা এমনটাই বলেন কর্তৃপক্ষ।