বার্তা পরিবেশক:
উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের নিদানিয়া এলাকার দুই ছাত্রছাত্রী পলায়নের ঘটনায় দু’পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে। ঘটনার জেরে পক্ষদ্বয় পরস্পরকে দোষারোপ করছে।

তবে প্রতিপক্ষের বিরুদ্ধে হামলার চেষ্টা, অবৈধ অস্ত্র নিয়ে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেছে ভুক্তভোগী হাজী ইসলাম মিয়া গং।

স্থানীয় সূত্রে জানা গেছে, জালিয়া পালংয়ের নিদানিয়া এলাকার হাজী ইসলাম মিয়ার ছেলে মোঃ কায়সার হোসেন ফাইস এবং একই এলাকার হাজী মুজিবুর রহমানের কন্যা সাজিয়া পাইরিন গত ৫ অক্টোবর অজানা উদ্দেশ্যে পাড়ি জমায়। দুজনই শিক্ষার্থী।

ছেলের পিতা হাজী ইসলাম মিয়া দাবী করেন, দু’জনের পালিয়ে যাওয়ার বিষয়ে আমরা মোটেও অবগত ছিলাম না। পরবর্তীতে আমার ছেলের খোঁজ না পাওয়ায় অজানা শঙ্কার মধ্যে আছি। এর আগে আরো দু’বার এরা পালিয়েছিল। পরে উভয় পক্ষের অভিভাবক মিলে বিষয়টি মীমাংসা করেছিলাম।

কিন্তু এবার আমরা কিছুই জানিনা। আর এই ঘটনার সূত্র ধরে মেয়ে পক্ষ একটি অপহরণ মামলা করে সাধারণ মানুষকে আসামী করেছে। যা খুবই দুঃখজনক। কারণ আমাদের পরিবারের অনান্য সদস্যরা তাদের এই পালিয়ে যাওয়ার ব্যাপারে কিছু জানে না। এছাড়াও মেয়ে পক্ষ বর্তমানে আমাদের পরিবার সদস্যদের হুমকি ধামকি দিচ্ছে। প্রকাশ্যে অস্ত্রের হুমকিও দিচ্ছে।

তবে দুই শিক্ষার্থী কক্সবাজার নোটারী পাবলিকে বিয়ের এফিডেভিট করে বলে সূত্রে প্রকাশ।