মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি:
১৪ অক্টোবর সোমবার ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে প্রথম বারের মতো অনুষ্ঠিত হবে সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগের নৌকার প্রার্থী এম এ মোতালেব।
রোববার দুপুর ১২টায় সদর এলাকার চিব্বাড়ি দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিক সম্মেলনে এম এ মোতালেব বক্তব্যে বলেন, জন প্রতিনিধি না হয়েও আমি আমার বিগত দিনের বেশিরভাগ সময় মানুষের কল্যাণে কাটিয়েছি। উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে সুযোগ দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞ। তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা আমাকে যোগ্য প্রার্থী হিসেবে গণ রায় দিয়ে আগামীতে আরো বেশি মানুষের সেবা করার জন্য সুযোগ দেবে বলে আশা করছি। বিগত দিনের আমার রাজনৈতিক জীবনে দলের প্রভাব কাটিয়ে কখনো কোনো অন্যায় করিনি এটা আমি গর্ববোধ করে বলতে পারি। এছাড়া আমার রাজনীতির শুরু থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে অনুপ্রাণিত হয়ে সবসময় দুখে-দুঃখে এ অঞ্চলের মানুষের পাশে ছিলাম। নির্বাচীত হলে সাতকানিয়াকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব সেটাই আমার স্বপ্ন।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিজয় বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী।