আসছেন ড. হাছান মাহমুদ, ব্যারিস্টার নওফেল, আমিনুল ইসলাম আমিন

সোয়েব সাঈদ, রামু :

রামুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যে সব কীর্তিমান ভূমিকা রেখেছেন তাদের ইছালে ছওয়াব/পারলৌকিক শান্তি কামনায় মিলাদ মাহফিল ও বিশাল মেজবান শনিবার (১২ অক্টোবর) রামু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বিশাল এ মেজবানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপ-মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জেলার সকল সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদক মেজবানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আয়োজনে সভাপতিত্ব করবেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। অনুষ্ঠান সঞ্চালনা করবেন রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম।

এদিকে মেজবান আয়োজন কমিটির নেতৃবৃন্দ জানান, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে বিগত বছরের ধারাবাহিকতায় শনিবার (১২ অক্টোবর) মিলাদ মাহফিল ও বিশাল মেজবান সফলভাবে আয়োজনে রামু স্টেডিয়ামে বিশাল প্যান্ডেল নির্মাণসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। রামু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমুহ আয়োজিত মেজবানে জেলা-উপজেলার সর্বস্তরের মুজিবপ্রেমী জনতাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

এদিকে গতকাল শুক্রবার বিকালে মিলাদ মাহফিল ও মেজবানের শেষ মূহুর্তের প্রস্তুতি দেখার জন্য রামু স্টেডিয়ামে যান কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এসময় রামু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমুহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •