পেকুয়া প্রতিনিধি:

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত মামুনুর রশিদ, মোঃ আসিফ ও আহত জাহাঙ্গীর আলমের পরিবারের মাঝে ছুড়ে গেলেন চকরিয়া-পেকুয়ার সাংসদ জাফর আলম। এ সময় তিনি শোকাহত পরিবারের কান্না দেখে শোকাহত হয়ে পড়েন এবং আর্থিক অনুদান প্রদান করেন।

শুক্রবার (১১অক্টোবর) বিকেল ৫টায় সদরের তেলিয়াকাটা গ্রামে পেকুয়া উপজেলা আ’লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি নিহতদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাতে অংশগ্রহণ করেন।

তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন করেন বলেন, আমাদের মাঝ থেকে হারিয়ে যাওয়া সন্তানদের আমরা ফিরিয়ে দিতে পারবোনা। কিন্তু সমবেদনা আর সহযোগীতার জন্য সব সময় পাশে থাকতে পারবো ইনশাল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদেশ অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য। আর বিএনপি-জামাতের শক্তঘাটি পেকুয়ার মানুষ নৌকাকে ভালবেসে আমাকে ভোট দিয়ে সংসদে পাটিয়েছে। তার প্রতিদান আর্থিক অনুদান দিয়ে হয়না। আমার জীবনটা পেকুয়াবাসীর জন্য উৎসর্গ করতে আমার বিন্দু মাত্র আপেক্ষ থাকবে না।
এ সময় উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবুল কাসেম, সদরের সভাপতি আযম খান,সাবেক সভাপতি খলিলুর রহমান, যুবলীগ সহ-সভাপতি জিয়াবুল হক জিকু, শ্রমিকলীগের সভাপতি নুরুল আবছার,সম্পাদক শাহাদত হোছাইনসহ নেতৃবৃন্দ।
উল্লেখ্যঃ ১০অক্টোবর উপজেলা সদর ইউনিয়নের তেলিয়াকাটা গ্রামের আব্দুল খালেকের ছেলে মামুনুর রশিদ (২২), মানিকের ছেলে আসিফ (২০) ও সাবেকগুলদী গ্রামের কপিল উদ্দিনের জাহাঙ্গীর (২২) কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয়ে জাইল্যারঢালা এলাকায় সড়ক দূর্ঘটনায় হতাহত হন। এলাকাবাসী ও পরিবারের লোকজন এখনো শোকাহত। সাংসদ জাফর আলম তাদের সাথে সাক্ষাত করে আর্থিক অনুদান প্রদান করায় সন্তোষ প্রকাশ করেন সর্বস্থরের লোকজন।