প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, এখানে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। এসময় তিনি আরো বলেন, যে আদর্শ নিয়ে দেশ স্বাধীন হয়েছে সে আদর্শকে ধারণ করে দেশ পরিচালনা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জিয়াউল হক মির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ফেরদৌস, জেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম কুতুবী ,উপজেলা সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকম। পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক সমীর কান্তি দাশ।

বিকাল ৩টায় কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম কুতুবী, হাজী মোহাম্মদ তাহের, মাস্টার আবু তাহের, মাস্টার ইউনুচ, আলী আকবর ডেইল আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর সিকদার, বড়ঘোপ আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, কৈয়ারবিল আওয়ামী লীগের সভাপতি আজমগীর মাতবর, লেইমশীখালী আওয়ামী লীগের সভাপতি রফিক সিকদার,আরিফ মোশারফ, লেইমশীখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, বড়ঘোপের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু,ধুরুং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,অালী আকবর ডেইল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব,আওয়ামী লীগ নেতা মিজবাহ উদ্দিন, যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী, যুগ্ন আহবায়ক সেলিম উদ্দিন লিটন, ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক মিজবাহুর রহিম তুহিন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আশেক বলেন কোন দুর্নীতিবাজ ও আদর্শহীন কেউ আওয়ামী লীগে স্থান পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্যাগী নেতাকর্মীদের ভালবাসেন বলে তিনি অনুপ্রবেশকারীদের ব্যাপারে কঠোর হয়েছেন। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করতে চাই। অপরাদ করে কেউ পার পাবেনা।