জহিরুল ইসলাম, এথেন্স (গ্রীস) থেকেঃ
গ্রীসে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত জসিম উদ্দিন এনডিসির সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছে বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটি ইন গ্রীসের নবগঠিত কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ।
৩ অক্টোবর সাক্ষাৎকালে নবগঠিত কমিটি মান্যবর জসিম উদ্দিন এনডিসিকে কমিটি সংক্রান্ত যাবতীয় বিষয়াবলী সম্পর্কে অবহিত করা হয়েছে।
রাষ্ট্রদূত জসিম উদ্দিন ধৈর্য্য সহকারে দীর্ঘক্ষণ আলোচনা শুনেন এবং বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন।সাক্ষাতের শুরুতেই নবগঠিত কমিটিকে উষ্ণ অভিনন্দন জানিয়ে বরণ ও কমিটির সফলতা কামনা করেন।
পরে বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটি ইন গ্রীসের নেতৃবৃন্দ কাউন্সিল মুহাম্মদ খালেদ সাহেবকে ফুলেল শুভেচ্ছা জানান।
একইভাবে দূতাবাসের প্রথম সচিব সুজন দেবনাত ও লেবার কাউন্সিল ডঃ ফারহানা নুর চৌধুরীকে পৃথকভাবে শুভেচ্ছা জানানো হয়।
দূতাবাস পরিবারের পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনা শেষে বিকেল সাড়ে ৫ টার দিকে নেতৃবৃন্দ দূতাবাস ত্যাগ করেন।
এ সময় উপস্থিত ছিলেন- নবগঠিত কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি সোহরাব হোসাইন ইসমাইল, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ রাসেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন, দপ্তর সম্পাদক আজিজ উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ঝুটন বাবু ও সহ আন্তর্জাতিক সম্পাদক মুহাম্মদ জয়নাল প্রমুখ।
একই দিন রাত ১০ টার দিকে বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীসের নেতৃবৃন্দদের সাথে এথেন্সের একটি রেস্তোরাঁয় নৈশভোজে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ মিলিত হয়। নৈশভোজ শেষে সকল প্রক্রিয়াসমূহ সুন্দরভাবে সাংগঠনিক প্রক্রিয়ায় সম্পন্ন হওয়ায় সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ জানিয়ে কর্মসুচীর সমাপ্তি ঘোষণা করা হয়।