লোহাগাড়া প্রতিনিধি:
লোহাগাড়া উপজেলা সদর বটতলি স্টেশন এলাকার বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ সিগারেট জব্দ করা হয়েছে। সতর্কপূর্বক মুচলেকায় ছাড় দেয়া হয়েছে  ব্যবসায়ীদের।
মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে এই অভিযান চালানো হয়।
অভিযানে নেতৃত্বদানকারী উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো: শের আলী বিভিন্ন দোকান পরিদর্শন করে বিক্রয় নিষিদ্ধ বিদেশী বিভিন্ন সিগারেটগুলো জব্দপূর্বক তাৎক্ষনিক মুছলেকা নিয়ে ধ্বংস করেন।
জানা যায়, উপজেলার বটতলী আইস পার্ক শপিং মলের নিচ তলায় নুরুল ইসলামের দোকান থেকে বিক্রয় নিষিদ্ধ জেইটি, পিয়াকক, ৩০৩, ব্লেক, ডাব্লিউটি ৯৯৯, ডানহিল, ডালমুর, মোর, ডানিডোপ, মারালবোরু ইত্যাদি (প্রায় ২০ হাজার টাকার) বিদেশী সিগারেট, আরকান হোটেলে নিচে আল আমিননের দোকান ও আব্দুর রহিমের দোকান থকেও বিদেশী সিগারেট জব্দ করে মুছলেখা নিয়ে বিক্রয় নিষিদ্ধ সিগারেটগুলা ধ্বংস করে।
লোহাগাড়া উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো: শের আলী বলেন, দেশে বিক্রয় নিষিদ্ধ বিদেশী সিগারেট উপজেলার বিভিন্ন দোকানে বিক্রির খবর পেয়ে পরিদর্শন করে ৩ দোকান থেকে বিক্রয় নিষিদ্ধ সিগারেট জব্দ করা হয়। সতর্ক করা হয় ব্যবসায়ীদের। পরে মুছলেখা নিয়ে সিগারেটগুলো জনসম্মুখে ধ্বংস করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর।