শাহীন মাহমুদ রাসেল:

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কক্সবাজার সরকারী কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। রবিবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। একই সঙ্গে নতুন কমিটি গঠনের জন্য পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্তের আহ্বান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সরকারী কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হলো। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার অভিপ্রায়ে ও নতুন কমিটি গঠনের নিমিত্তে পদ-প্রত্যাশীদের নিকট আগামী ৭ দিনের মধ্যে জীবনবৃত্তান্ত আহ্বান করা হলো।

প্রসঙ্গত, কক্সবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ হয়েছে। এতে দুইজন ছাত্রলীগ কর্মী ছুরিকাঘাত হয়েছে। রোববার দুপুর দেড়টার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। তবে বড় ধরনের সংঘর্ষ ঘটার আগেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতরা হলেন, ছাত্রলীগ কর্মী খালেক ও শফিক। তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।