সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার সদরের ঈদগাঁওতে মাধ্যমিক শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদ নের্তৃবৃন্দের সাথে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও সংগঠণের প্রধান উপদেষ্টা লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ ২৮ সেপ্টেম্বর শনিবার বিকেলে সংগঠণের অস্থায়ী কার্যালয়ে এক মত বিনিময় সভায় মিলিত হন।

সংগঠণের সভাপতি এস. এম. তারিকুল হাসান তারেক, সহসভাপতি নুরুল আমিন হেলালী, সচিব নুরুল ইসলাম, স্বেচ্ছাসেবী সংগঠণ মিডল কক্স ইউনাইটেড সভাপতি কাফি আনোয়ার, সংগঠনের সিনিয়র সদস্য মোঃ রেজাউল করিম, এবং সংবাদকর্মী আবুহেনাসহ কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। কউক চেয়ারম্যান ও সংগঠণটির প্রধান উপদেষ্টা ফোরকান তার বক্তব্যে বলেন, “শিক্ষিত জাতি গঠণে আদর্শবান শিক্ষকের কোন বিকল্প নেই। অর্পিত দায়িত্ব যথাযথভাবে প্রতিপালনের মধ্য দিয়ে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার পাশাপাশি আগামীর বাংলাদেশের জন্য নৈতিকতাবোধসম্পন্ন সুনাগরিক তৈরীর মত সুমহান দায়িত্ব শিক্ষকদেরকে পালন করে যেতে হবে।

প্রধান উপদেষ্টা আশা প্রকাশ করে বলেন, ইনশেল্লাহ আপনারা পারবেন। এসময় সংগঠণের কল্যাণে তিনি ৩০ টি চেয়ার ও একটি আলমারি অনুদান হিসেবে প্রদানের ঘোষনা দেন। এর আগে তিনি জেলার ঐতিহ্যবাহী ও প্রাচীণতম বিদ্যাপীঠ ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে কর্মরত শিক্ষকদের সাথে মত বিনিময় করেন।

এসময় তিনি উপস্থিত শিক্ষকদের নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে যাওয়ার পাশাপাশি বিদ্যালয়ের ভাবমুর্তি ও গৌরবোজ্জল ইতিহাসকে সমুন্নত রাখার আহবান জানান। এসময় তিনি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক অনুদান হিসেবে দেয়া সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রম প্রত্যক্ষ করেন ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর প্রদত্ত নতুন ভবনের স্থান পরিদর্শণ করেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিনের নের্তৃত্বে শিক্ষক আবদুল মজিদ খান, নুরুল কবির, শ্রীমতি পূর্ণাম পাল, আবদুল খালেক, দেলাওয়ার হোছাইন, আবুবক্কর ছিদ্দিক ও আবদুল্লাহসহ কর্মচারীগন বিদ্যালয়ের স্বার্থ- সংশ্লিষ্ঠ বিভিন্ন বিষয়ে তাকে বিস্তারিত অবহিত করেন।