সংবাদ বিজ্ঞপ্তি:

বর্ণাঢ্য উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগ সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা, দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদ্যাপন করেছে কক্সবাজার জেলা যুবলীগ। প্রিয় নেত্রীর জন্মদিন উপলক্ষে শনিবার বিকেলে শহরের হলিডের মোড়স্থ হোটেল সীলভার সাইনের বলরুমে আয়োজন করা হয় অনাডম্বর অনুষ্ঠানমালার। জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে উৎসবমুখর পরিবেশ আর শ্লোগানে শ্লোগানে প্রিয়নেত্রীর জন্মদিনের কেককাটা হয়।

আলোচনা সভায় জেলা যুবলীগ সভাপতি যুবনেতা সোহেল আহমদ বাহাদুর বলেন,“বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ^নেত্রী, তিনি মাদার অব হিউম্যানিটি খ্যাতি অর্জন করে পুরো বাঙ্গালী জাতিকে গৌরবান্বিত করেছেন। তাই যুবলীগ সবসময় প্রিয়নেত্রীর দীর্ঘায়ু কামনা করে।”

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক যুবনেতা শহিদুল হক সোহেল বলেন, “বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু গণতন্ত্রের মানসকন্যাই নন, তিনি পর্যটন নগরী কক্সবাজারসহ সারাদেশের অনন্য উন্নয়নের রূপকার। শুধু তাই নয়, প্রিয়নেত্রী জেগে থাকেন বলেই দেশের প্রায় ১৮ কোটি মানুষ শান্তিতে ঘুমাতে পারে। আসুন সকলে মিলে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে দীর্ঘ মেয়াদি এবং সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি”।

এসময় অনুষ্ঠানে উপস্থিত সকল নেতাকর্মীর পক্ষ থেকেও নেত্রীর জন্মদিনে শ্রদ্ধাভরা শুভ কামনা জানানো হয়।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পুরো আয়োজনে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা হুমায়ুন কবির হিমু, বেন্টু দাশ, জাহেদ ইফতেখার, তাজমহল সিকদার, মনতোষ রক্ষিত কালু, খোরশেদ আনোয়ার, কুতুব উদ্দিন, ইসমাইল সিআইপি, আনোয়ার করিম, ইমরুল কায়েস, আসাদ উল্লাহ সিআইপি, মির্জা ওবাইদ রুমেল, দিদারুল ইসলাম রুবেল, এড.ইমরুল কায়েস মানিক, এড.নুরুল ইসলাম সায়েম, মমতাজ আলম, রিগান আরাফাত, শফিউল্লাহ শফি, মোহাম্মদ ফারুক, নবাবশাহ ইউসুফ, কামরুল হোসেন, ইসমাইল সাজ্জাদ, রউফ নেওয়াজ ভুট্টো, আবু বক্কর ছিদ্দিক রিপন, দুলাল দাশ, আবদুল্লাহ মিঠু, আরিফ উল্লাহ খান, আমির হোসেন, হেলাল উদ্দিন, রূপন চৌধুরী, আহসান সুমন, নাসির সিকদার, সাজ্জাদ নয়ন প্রমুখ। এছাড়া সংগঠনের শতাধিক নেতাকর্মী নেত্রীর জন্মদিনের আয়োজনে অংশ নেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •