মোঃ ফারুক,পেকুয়া:

জননেত্রী শেখ হাসিনা ও আ’লীগে সাম্প্রদায়িকতার কোন স্থান নাই। সাম্প্রদায়িকতা দেখাতে গিয়ে কোন সনাতন ধর্মের লোকদের ক্ষতি করার চেষ্টা করলে অপরাধীদের ক্ষমা করা হবে না। জননেত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক বাংলাদেশে চাঁদাবাজি, দখলবাজি ও ভূমিদস্যুতার কোন স্থান নাই। সেই যেই দলের হোক।

ইতোমধ্যে আপনারা দেখেছেন দলের শুদ্ধি অভিযানের পাশাপাশি দূর্নীতিবাজ ও রাঘববোয়ালদের গ্রেপ্তার করেছে প্রশাসন। ঠিক এ রকম ঘটনা ও কান্ডে চকরিয়া-পেকুয়ার কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। ধর্ম আর বর্ণ কোন পৃথক নাই। কোন লোকের জমি জবর দখল করার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না। চকরিয়া-পেকুয়া ধর্ম আর বর্ণ সব শ্রেণীর মানুষ এক।

জাতীয় হিন্দু মহাজোটের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী, কর্মী সম্মেলন ও চকরিয়া-পেকুয়ার সাংসদ জাফর আলমের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উক্ত কথাগুলো বলেন আলহাজ্ব জাফর আলম এমপি।

বারবাকিয়া লোকনাথ মন্দির মাঠে অনুষ্ঠিত সভায় এমপি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বে রোল মডেল। বিগত দিনে আপনারা যেভাবে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন সামনের ইউনিয়ন পরিষদ নির্বাচনেও নৌকাকে বিজয়ী করতে কাজ করবেন। আপনাদের নিরাপত্তা আমরা নিশ্চিত করবো।

পেকুয়া উপজেলা হিন্দু মহাজোটের প্রতিষ্ঠাতা সভাপতি সজল দেবনাথের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে মঙ্গল প্রদীপ প্রজ্বলন করেন কক্সবাজার জেলা হিন্দু মহাজোটের উপদেষ্ঠা শ্রী বাদল কান্তি দাশ। অনুষ্ঠান উদ্বোধন করেন হিন্দু মহাজোট চকরিয়া উপজেলা শাখার সভাপতি জ্যোতিষ ভাস্কর শ্রী এসকে আচার্য্য।

সজল মল্লীকের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও মূখপাত্র পলাশ কান্তি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পেকুয়া থানার অফিসার ইনচার্জ কামরুল আজম, বাংলাদেশ আ’লীগ পেকুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবুল কাশেম, চকরিয়া উপজেলা পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, পেকুয়া উপজেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়ারেছি, হিন্দু মহাজোট চকরিয়া উপজেলা শাখার উপদেষ্ঠা বিলাশ কান্তি ধর, টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক। পরে বারবাকিয়া লোকনাথ মন্দির সংস্কার করার জন্য ১০লাখ টাকার অনুদান প্রদান করেন এমপি জাফর আলম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •