এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ইয়াবাসহ মো. রাজু (৩৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৩৬ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশ কাটা মাদ্রাসার সামনে থেকে উপকূলীয় বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. মহসিন তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক মো. রাজু উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দরবেশ কাটা দক্ষিণ পাড়া এলাকার মো. শফিউল আলমের ছেলে।

অভিযানের নেতৃত্ব দেয়া বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. মহসিন তালুকদার বলেন, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশ কাটা মাদ্রাসার সামনে কয়েকজন যুবক ইয়াবা বিক্রির গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মো.রাজু নামে এক যুবককে আটকের পর তার দেহ তল্লাসী করে কোমরে লুঙ্গিতে মোড়ানো অবস্থা থেকে ৩৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসআই মো. মহসিন তালুকদার আরও বলেন, রাজু একজন পেশাদার ইয়াবা বিক্রেতা। এতদিন সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা বিক্রি করে আসছিল।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশ কাটা এলাকা থেকে ৩৬ পিস ইয়াবাসহ মো.রাজু (৩৭) নামে এক যুবককে আটকের ঘটনায় বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. মহসিন তালুকদার বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। রবিবার দুপুরে তাকে আদালতের কাছে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।