প্রেস বিজ্ঞপ্তি:

জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় হাজারো নেতাকর্মী নিয়ে যোগ দেন কক্সবাজার জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল। শনিবার বিকেল ৪ টায় হাজারো নেতা-কর্মীদের নিয়ে তারা এই প্রতিনিধি সভায় যোগ দেন।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন গলফ মাঠে এই প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়। এই প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। জেলা ও উপজেলাসহ বিভিন্ন ওয়ার্ড কমিটির বিপুল নেতাকর্মী উক্ত সম্মেলনে সমবেত হন।
সমাবেশে শুভেচ্ছা বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে বলেন, এই শুদ্ধি অভিযান যেন চলমান থাকে এবং কোন মাদক ব্যাবসায়ী মানবপাচারকারী, দুর্নীতিবাজের স্থান কক্সবাজার জেলা যুবলীগেও স্থান হবেনা বলে অঙ্গিকার ব্যক্ত করেন।
মিছিলপূর্ববর্তী বক্তব্যবে জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল সমাবেশে আগত সকল নেতাকর্মীদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীর জেলা যুবলীগ হবে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত মডেল যুবলীগ।।