প্রেস বিজ্ঞপ্তি :

জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় হাজারো নেতাকর্মী নিয়ে যোগ দেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় ও যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ ইবনে হোসাইন। গতকাল শনিবার বিকেল ৪ টায় হাজারো নেতা-কর্মীদের নিয়ে প্রতিনিধি সভায় যোগ দেন।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন গলফ মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। জেলা ও উপজেলাসহ বিভিন্ন ওয়ার্ড কমিটির বিপুল নেতা সম্মেলনে সমবেত হন।

মিছিল পূর্বে জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলা করতে ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ।

জেলা ছাত্রলীগের সম্ভাব্য সভাপতি পদপ্রার্থী ও বর্তমান জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মারুফ ইবনে হোসাইন বলেন, জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় হাজার হাজার ছাত্রলীগ নেতাদের উপস্থিতি প্রধান করে জেলা ছাত্রলীগ ইসতিয়াক আহম্মদ জয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছে,সকল ষড়যন্ত্রের জাল চিহ্ন করে আমাদের অঙ্গীকার একটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলাদেশ গড়া।