ডেস্ক নিউজ:

পৃথিবীর সবচেয়ে বড় মিথ্যা ‘আই লাভ ইউ’ বললেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, ‘কী তাই না? ক্লাস সিক্সে একবার বলেছেন, ক্লাস টেনে একবার বলেছেন, ভার্সিটিতে বলছেন, কতজনকে বলছেন! এর থেকে বড় মিথ্যা আর কী হতে পারে? আপনি ম্যানেজ করতে না পারলে প্রেম করবেন কীভাবে? এক জায়গায় কেউ বসে থাকে না, খালি ঘুরে, খালি ঘুরে!’

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় যুবলীগের একটি কর্মিসভায় এসব বলেন ওমর ফারুক চৌধুরী।
এসময় তিনি যুবলীগকে ক্যাসিনোর অভিযোগ থেকে মুক্ত করার আহ্বান জানান। তিনি বলেন, আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানাবো, আমাদের যারা এই কাজের সাথে জড়িত তাদের ধরুন। যত বড় নেতাই হোক ধরেন। আমি করলে আমাকেও ধরেন।
তিনি আরো তিনি বলেন, ‘পত্রপত্রিকা দেখছেন না? সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এই ক্যাসিনোর মালিকানায় নাকি আমরা…‘খামোশ’…এটি মিথ্যা নয়। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম, তাহলে ব্যবস্থা নিতে পারতাম। আইনশৃঙ্খলা বাহিনী অ্যাক্টিভ যাকে ধরবে তাকেই বহিষ্কার করবো। তুমি যেই হও, রাজনীতি করার অধিকার থাকবে না’।
যুবলীগ করার প্রধান শর্ত উল্লেখ করে তিনি বলেন, যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। ম্যানেজার মানে কী? হাউ টু ম্যানেজ, হাউ টু এডজাস্ট। আপনি যদি ম্যানেজ করতে না পারেন আপনি সংসারেও সুখী হতে পারবে না, জীবনেও না।
এ সময় যুবলীগ নেতাদের সতর্ক করে দিয়ে তিনি বলেন, ‘নেতা হইছো তাই না, পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না। এটা মাথায় রেখো। বউ খারাপ হলেও তার থেকে শ্রেষ্ঠ কেউ নাই। আমি কাউকে ক্যাডার রাজনীতি করতে দেবো না’।