চকরিয়ায় মা’কে মেরে দাত ফেলে দিল ছেলে!

চকরিয়া সংবাদদাতা:
চকরিয়ায় ভাই বেরাদারের সাথে সম্পত্তির বিরোধে মা’কে মারধর করে দন্ত হানি ও থাকার একমাত্র ঘরটি ভাংচুর করার ঘটনা ঘটেছে। এঘটনায় আহত মা দিলুয়ারা বেগম (৬৫)কে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে ঘটেছে এ ঘটনা।
ঘটনা সুত্রে জানাগেছে, ডুলাহাজারা ৪নং ওয়ার্ড উলুবনিয়া গ্রামের মৃত নাগু মিয়ার পুত্র নুরুল আবছার তার ভাইদের সাথে ভিটেমাটির বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। নুরুল আবছার চট্টগ্রাম শহরে চাকরি করেন। ইতিপূর্বে সেখান থেকে বাড়ি এসে নুরুল আবছার প্রায়সময় মা ও ভাইদের হুমকিধামকিসহ তাদের মামলায় জড়িয়ে জেলে ঢুকানোর হুমকি দিয়ে আসতো।
ঘটনারদিন দিবাগত-রাত বারটার দিকে নুরুল আবছারের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী নিয়ে বাড়িতে আসেন। এসময় বাড়ির অন্যান্য সদস্যদের জিম্মি করে লম্বা দা দিয়ে বাড়ীতে মা থাকার টিনের বেড়াযুক্ত ঘরটি কেটে ছিন্নভিন্ন করে দেয়। উপুর্যুপরি হামলা চালিয়ে বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে। এসময় বড়ভাই রুবেলের আলমারি ভেঙ্গে সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। মা দিলুয়ারা বেগম তাদের বাধা প্রদান করতে গেলে তাকেও লাথি-ঘুষি মেরে শরীরে গুরুতর আহত করে।
ছেলে নুরুল আবছার ও তার সাথে আসা সন্ত্রাসীদের আঘাতে মা দিলুআরা বেগমের মুখের উপরের চোয়ালের ডান পাশের একটি দাঁত ভেঙে যায়। পরে মধ্য রাতে ভাঙচুরের শব্দ শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে নুরুল আবছার ও সন্ত্রাসীরা পালিয়ে যায়। হামলাকারীদের মধ্যে নুরুল আবছার ছাড়া কয়েকজনকে চকরিয়া উপজেলার পালাকাটা এলাকার বলে সনাক্ত করলেও অন্যান্যদের চিহ্নিত করা সম্ভব হয়নি বলে পরিবারের লোকজন জানান।
স্বজনরা রক্তাক্ত আহতাবস্থায় আহত দিলুয়ারাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থা গুরুতর দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।
এ ঘটনার ব্যাপারে জানতে আহত দিলুয়ারা বেগমের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি আহাজারি কন্ঠে জানান, ধারকর্জ করে বাড়ির বারান্দায় টিনের ঘেরাবেড়া দিয়ে থাকার একটি ঘর তৈরি করছিলেন। ঘটনার দিন গভীর রাতে তাকে ছেলে নুরুল আবছার ও তার সাথে আসা লোকজন উপর্যুপরি লাথি ঘুষি মারতে থাকে। একপর্যায়ে মুখের একটি দাঁত ভেঙ্গে গিয়ে মাটিতে পড়ে যায় এবং অপর দুটি দাঁতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। এ নিয়ে তিনি দেশবাসী ও প্রশাসনের কাছে বিচার দাবী করেন।
অভিযুক্ত ছেলে নুরুল আবছারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ভাঙচুর করা ঘরটি তার নিজের। এখানে মারধরের কোন ঘটনা ঘটেনি।
স্থানীয় মেম্বার জয়নাল আবেদীন সোনামিয়া জানান, ঘটনার সময় পুলিশের সাথে আসা লোকজন বাড়িতে ভাংচুর চালিয়েছে বলে শুনেছেন। এঘটনায় তাদের মাকে গুরুতর আঘাত করায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তা জানতে পারেন। তবে এ ব্যাপারে তাকে কেউ অভিযোগ করেননি।

সর্বশেষ সংবাদ

ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

বিসিবি সিইওর সঙ্গে কথা হয়েছে তামিমের, সংলাপের জোর সম্ভাবনা

এমপিওভুক্ত হলো ২৭৩০ শিক্ষাপ্রতিষ্ঠান

পেকুয়ায় ৭ অস্ত্র, ৩৮ গুলিসহ দুই শীর্ষ ডাকাত র‌্যাবের হাতে গ্রেপ্তার

রাঙামাটিতে বিএনপি নেতাকে কুপিয়ে-গুলি করে হত্যা

সেই ‘গাছ কাটা মহিলা’ আটক

২৭৩০ শিক্ষা প্রতিষ্ঠানকে নতুন করে এমপিওভুক্তি ঘোষণা

সিটিজি টাইমসের লোহাগাড়া প্রতিনিধি হলেন আলাউদ্দিন

বাঁকখালী নদীতে ড্রেজার বসিয়ে বালু উত্তোলণ

এবার ক্যাসিনোকাণ্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা কাওসারকে অব্যাহতি

আমি মানব ইতিহাসের সবচেয়ে উন্নত মানুষ: ট্রাম্প

আগামী ৭-৯ নভেম্বর তাবলীগ জামায়াতের জেলা এজতেমা

ফেসবুক সরাসরি মানুষের হাতে ক্ষমতা তুলে দিয়েছে: জাকারবার্গ

যে দেশে নেই কারাগার

চট্টগ্রামে ডাক্তার আলমগীর হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

‘আমাকে নিয়ে কার্টুন বানানো পত্রিকাকে পদক দিয়েছি’

কৌশলগত দূরত্বে অলি-ইবরাহিম, ভাঙনে কি ২০ দল?

কচ্ছপিয়ায় অগ্নিদগ্ধ দিলআরা মৃত্যু,অনুদান পেল পরিবার

রাঙামাটির রাজস্থলীতে অপহৃত হেডম্যানের রক্তাক্ত গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত