মহেশখালী প্রতিনিধি:
মহেশখালী থানা পুলিশের অভিযানের অস্ত্র ও গুলিসহ ১৬ মামলার আসামী গ্রেপ্তার হয়েছে। শুক্রবার (২০) সেপ্টেম্বর গভীর রাতে উপজেলার হোয়ানক ইউনিয়নের পানির ছড়ার পাহাড়িছরা থেকে তাকে আটক করে পুলিশ।

মহেশখালী থানা সুত্রে জানা গেছে, উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া রবি বাজারের পূর্ব পাশের মরাছড়াে এলাকায় পাহাড়ের জঙ্গলে ডাকাত নেজাম উদ্দিন অবস্থান করা খবরে পুলিশ অভিযানে নামে। রাতে পুলিশ অভিযান চালিয়ে ১টি অবৈধ দৈশীয় তৈরী এলজি, এবং পলিথিনে মোড়ানো ৩ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করে নেজাম উদ্দিনকে(৩২)।

তিনি কালারমারছড়ার উত্তর নলবিলা গ্রামের উলা মিয়ার পুত্র । এদিকে অবৈধ অস্ত্র ও কার্তুজ নিজ দখলে রাখার অপরাধে মহেশখালী থানার মামলা অস্ত্র আইনের মামলা রুজু হয়েছে।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর । তিনি বলেন, ধৃত আসামী দীর্ঘদিন ধরে এলাকায় অস্ত্রের ভয় দেখাইয়া মানুষের ঘের দখলসহ নানা অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছে। তার ভয়ে এলাকার লোকজন প্রতিবাদ করার সাহস পায় না। তাকে গ্রেপ্তার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষেআনন্দ উল্লাস করছে ।

ওসি প্রভাষ আরও বলেন, মহেশখালী থানার রেকর্ডপত্র যাচাই করে উক্ত আসামীর এর বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি, ডাকাতি, অস্ত্র, দস্যুতা, খুন, অপহরণসহ মোট ১৬টি মামলা রয়েছে। তাকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।