আলমগীর মানিক,রাঙামাটি:
রাঙামাটি শহরের যুব উন্নয়ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটো রিক্সা সড়কের উপর উল্টে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মো. ফার“ক (৪৫)। আহতরা হলেন- মো. আমান উল­াহ (২২), রেজাউল (৩৫), মো. রায়হান (২৩)। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় এই দূর্ঘটনা ঘটে। হতাহতদের সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায় বলে জানা গেছে। দূর্ঘটনার পরপর অটোরিক্সার চালক পালিয়ে যায়।
আহতরা জানিয়েছেন, তারা সকলেই রাঙামাটিতে নির্মিত হতে যাওয়া বিজ্ঞান ও প্রযৃক্তি বিশ্ববিদ্যালয় ভবন নির্মান কাজের শ্রমিক। সাপ্তাহিক মুদি বাজার করার জন্যে একটি অটোরিক্সাযোগে তারা আসামবস্তি থেকে যুব উন্নয়ন সংলগ্ন রাঙাপানি বাজারে আসতেছিলো। এসময় প্রচন্ড স্প্রিডে চালানো অটোরিক্সাটি রাস্তার উপরউ উল্টে যায়। এতে সকলেই গুর“ত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক শুভ্রসোম চাকমা মোঃ ফার“ককে মৃত ঘোষণা করেন। আহত তিনজন বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পেটের দায়ে সূদুর চাপাইনবাবগঞ্জ থেকে রাঙামাটিতে এসে দূর্ঘটনায় নিহত হওয়া নির্মাণ শ্রমিক ফার“কের ১২ বছর বয়সী শাকিল ও ৮ বছর বয়সী সজিব নামের দুইটি সন্তান রয়েছে বলে জানিয়েছে তার শ্যালক আহত রায়হান।