মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট নজরুল ইসলাম-১ (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। শুক্রবার ২০ সেপ্টেম্বর রাত সোয়া ১০ টার দিকে কক্সবাজার শহরের পূর্ব রুমালিয়ার ছরাস্থ (পশ্চিম আলির জাহাল) নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিষয়টি মরহুমের নিকটাত্মীয় এডভোকেট জিয়া উদ্দিন সিবিএন-কে নিশ্চিত করেছেন। মরহুম নজরুল ইসলাম মহেশখালী উপজেলার বড় মহেশখালীর মরহুম হোছাইন আহমদের পুত্র। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ থেকে ভারত ও চট্টগ্রাম থেকে চিকিৎসা শেষে সপ্তাহ খানেক আগে কক্সবাজারে নিজ বাসায় চলে আসেন। মরহুম মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও কন্যা রেখে যান।
শনিবার ২১ সেপ্টেম্বর বিকেল ৪ টায় বড় মহেশখালী ছোট গোলাল পাড়া মোহাম্মদ বকসু মিয়ার ডেইলে মরহুম এডভোকেট নজরুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।

কক্সবাজার মহেশখালীর ছোট কুলালপাড়ার মরহুম হোছাইন আহমদের পুত্র ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সিনিয়র সদস্য জনাব এডভোকেট নজরুল ইসলাম-১ এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির পক্ষে সভাপতি জনাব এডভোকেট আ.জ.ম মঈন উদ্দীন ও সাধারণ সম্পাদক জনাব এডভোকেট ইকবালুর রশিদ আমিন গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।