প্রেস বিজ্ঞপ্তি:
আজ হাজীপাড়া গোল্ড কাপ ফুটবল টুনার্মেন্টে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ম্যাচে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব টিপু সুলতান, পৌর আওয়ামী নেতা খোকন,বাদশা ছৈয়দ আকবর সহ আরো অনেকেই। খেলা পরিচালনায় ছিলেন ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া, আব্দুল্লাহ, আব্দু শুক্কুর খন্দকার সহ আরো অনেক।
খেলায় এক দিকে অংশ গ্রহণ করেণ উত্তর ডিককুল ক্রিড়া সংস্থা, আরেক দিকে অংশ গ্রহণ করেন কক্সন্যাশনাল ফুটবল একাদশ।
খেলায় কক্সন্যাশনাল ফুটবল দল প্রথম দিকে এগিয়ে গেলেও উত্তর ডিককুল ক্রিড়া সংস্থার খেলোয়াড় আরিফ এর গোলে সমতায় ফিরেন।
খেলার শেষ মিনিট আগে উত্তর ডিককুল ক্রিড়া সংস্থার খেলোয়াড় মনির গোল করে আবারো দল কে এগিয়ে নিয়ে যায়।শেষে বাঁশি বেজে উত্তর ডিককুল ক্রিড়া সংস্থার জয় নিশ্চিত হয়।
কক্সন্যাশনাল ফুটবল দলের ম্যানেজার রবি বলেন দল প্রথম দিকে এগিয়ে গেলেও উত্তর ডিককুল ক্রিড়া সংস্থার খেলোয়াড়দের অসাধারণ নৈপুণ্যতার কারণে তারা চ্যাম্পিয়ান হয়।
উত্তর ডিককুল ফুটবল কমিটির প্রধান মোহাম্মদ রাসেল বলেন, এই জয়ে সর্বপ্রথম আল্লাহ দরবারে লাখো শুকরিয়া। এই জয় আমি দর্শকদের কে উৎসর্গ করতে চাই।এর পরে বলতে চাই জয় এর জন্য মাঠে যায় এবং জয় নিয়ে মাঠ থেকে ফিরি।
উত্তর ডিককুল ক্রিড়া সংস্থার প্রধান উপদেষ্টা কাউন্সিলর ওমর ছিদ্দিক লালু বলেন দর্শকদের আনন্দ দেওয়া আমাদের মূল লক্ষ্য। তাই জয় এর জন্য সবসময় চেষ্টা চালিয়ে যায়।
উত্তর ডিককুল ক্রিড়া সংস্থার পক্ষে কোচ ছিলেন শাহীনুল আলম চৌধুরী ও আবু বক্কর ছিদ্দিক।
কক্সন্যাশনাল এর পক্ষে কোচ ছিলেন সাহেদ ও বাদশা।