প্রেস বিজ্ঞপ্তি :

লুৎফুর রহমান কাজল বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল বলেছেন ইতিহাস সমৃদ্ধ ঢাকাকে বলা হয় মসজিদের নগরী। বর্তমান অনির্বাচিত সরকার ঢাকাকে রূপ দিয়েছে ক্যাসিনোর নগরী। সন্ত্রাস, দুর্নীতি আর লুটপাট সারাদেশে ছেয়ে গেছে। যে দেশে একটি টিনের দাম এক লক্ষ টাকা, একটি বালিশের দাম ছয় হাজার টাকা, একটি বইয়ের দাম পচাশি হাজার টাকা, পর্দার দাম সাইত্রিশ লক্ষ টাকা , দেশের ক্ষমতাসীন নেতাদের পকেটে বা অফিসে দুই শত কোটি টাকা কোন ব্যাপার না।

তিনি আরো বলেন এই সরকার অন্যায় ভাবে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে মিথ্যা মামলায় বেগম জিয়াকে সাজা দিয়েছে আর একই কায়দায় তাহার জামিনের বাধাগ্রস্ত করছে। তিনি অবিলম্বে বেগম জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবী জানান। তিনি আজ কেন্দ্রিয় কর্মসুচীর অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সকাল ১১টায় জেলা বিএনপির কার্যালয়ে সামনে যুবদল কক্সবাজার জেলা শাখার আয়োজিত মানবন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

যুবদলের সভাপতি এড. সৈয়দ আহমদ উজ্জ্বল এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানবন্ধনে উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. রফিকুল ইসলাম হেলালী, অধ্যাপক আমিনুল ইসলাম, জেলা বিএন,পির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ আমির আলী, তাতী দলের আহবায়ক ইমাম খালেদ স্বপন, জেলা যুবদলের সহ-সভাপতি মোঃ রফিক, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, জেলা যুবদলের সহ-সভাপতি মসউদুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সানা উল্লাহ আবু, সহ-সাধারণ সম্পাদক জাহেদুর রহমান, রামু উপজেলা যুবদলের সভাপতি নুরুল আবছার, শহর যুবদলের সাধারণ সম্পাদক মাষ্টার জসিম উদ্দিন, রামু উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, শহর যুবদল নেতা কুতুব উদ্দিন, মোঃ ইলিয়াছ প্রমুখ। এ সময় যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী মানবন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণ করবেন।