cbn  

ইমাম খাইর, সিবিএনঃ

সরকারের চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা।
তিনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করেছেন তা আমরা পুরোপুরি সমর্থন করি।
অভিযানের পর থেকে অনেকেই আমাদের ফোন করে জানতে চাচ্ছে, যে অভিযান চালানো হচ্ছে তাতে আমাদের প্রতিক্রিয়া কি? আমাদের উত্তর স্পষ্ট।
অভিযানের বিষয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সবাই পূর্ণাঙ্গ একমত।
অপরাধ করে কেউ পারবেনা পাবেনা।
শনিবার (২১ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন উপলক্ষে প্রেস কনফারেন্সে এডভোকেট সিরাজুল মোস্তফা কথাগুলো বলেছেন।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে শহরের একটি মিলনায়তনে আয়োজিত প্রেস কনফারেন্সে জেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, একে অপরকে দোষারোপ করে লাভ নাই। সবাই সততা, দায়িত্বশীলতা ও দক্ষতার সাথে কাজ করলে দেশ সমৃদ্ধ হবে। দেশের প্রয়োজনে আমাদের সবাইকে শুদ্ধ হয়ে যেতে হবে।
প্রতিনিধি সম্মেলনের প্রস্তুতির বিষয়ে এডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, আমাদের আয়োজনে সামান্য ভুল-ভ্রান্তি থাকতেও পারে। কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে এই সভাকে সফল করতে আমরা সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ চালিয়ে যাচ্ছে।
বৃষ্টি বাদলের মধ্যেও প্রতিনিধি সম্মেলনকে সাফল্যমন্ডিত করতে সবার পরামর্শ ও সহযোগিতা চাই।
তিনি বলেন, প্রতিনিধি সম্মেলনে প্রতিটি ওয়ার্ড থেকে স্বতঃস্ফূর্ত লোকজন আসবে, অনুষ্ঠানস্থল ভরে যাবে বলে আমাদের পূর্ণ আস্থা রয়েছে। নেতাকর্মীরাও সেভাবে প্রস্তুতি নিচ্ছে।
প্রেস কনফারেন্সে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, আশেক উল্লাহ রফিক এমপি, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কর্নেল (অব.) ফোরকান আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত দাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহিম, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুরসহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, পর্যটন গলফ মাঠে (শিল্প ও বানিজ্য মেলা মাঠ) শনিবার বিকালে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্র ও মহানগরের বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ নেতা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •