মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন ও কক্সবাজারের সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমেদ জন্মদিন পালন করেছেন উভয়ে যৌথভাবে একটা কেক কেটে। সোমবার ১৬ সেপ্টেম্বর মহেশখালী থানায় আন্তরিকতায় পরিপূর্ণ জন্মদিনের এ অনুষ্ঠানটি পালন করা হয়। এসময় কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ, এএসপি (ডিএসবি) মোহাম্মদ শহীদুল ইসলাম, এএসপি (মহেশখালী সার্কেল) রতন চন্দ্র দাশ গুপ্ত, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শরীফ বাদশা, মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর, ওসি (তদন্ত) বাবুল আযাদ, মহেশখালী আওয়ামীলীগের সভাপতি আনোয়ার পাশা, মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
কেক কাটার আনন্দময় মুহূর্তে সবাই কে শুভেচ্ছা জানিয়ে এসপি এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম বলেন, কক্সবাজারে প্রায় এক বছর দায়িত্ব পালনকালে সবার সহযোগিতায় কৃতার্থ ও মুগ্ধ হয়েছি। তিনি সুষ্ঠু ও সুন্দর ভাবে দায়িত্ব পালন করে যাতে মাদকমুক্ত একটি সুন্দর, নতুন ও আদর্শ কক্সবাজার উপহার দিতে পারেন সেজন্য মহান আল্লাহতায়লার রহমত ও সবার দোয়া কামনা করেন। একই সময়ে জাতীয় পত্রিকা দৈনিক কালের কন্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার ও কক্সবাজারবাসীর গর্ব সাংবাদিক তোফায়েল আহমেদ তাঁর জম্মদিনে এ ধরনের উঞ্চ শুভেচ্ছা জানানোতে তার দায়িত্ব পালনে আরো উৎসাহ এবং প্রেরনা-প্রত্যয়ে সমৃদ্ধ হয়েছেন বলে তাঁর শুভেচ্ছা বক্তব্যে উল্লেখ করেন ।
প্রসঙ্গত, একইদিন মহেশখালী থানার উদ্দ্যেগে সাপ্তাহিক চৌকিদারী প্যারড ও আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদানের পর কক্সবাজারের উল্লেখিত ২ সেলিব্রিটির জন্মদিনের এ অনুষ্ঠান আয়োজন করা হয়।