সংবাদ বিজ্ঞপ্তি:

অনলাইন নিউজ পোর্টাল সিএসবি ২৪ ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক মো: মাহবুব আলম আর নেই। ১৫ সেপ্টেম্বর (রোববার) বিকেল ৬টার দিকে রয়েল সার্জিকেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নাল্লিাহে………. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৭ বছর। তিনি বর্তমান ঠিকানা ঢাকাস্থ মোহাম্মদপুর, পুলপার, জাফরাবাদ ৩৮৯ এবং স্থায়ী ঠিকানা ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকার মো: আবুল কাশেম এর বড় ছেলে।

এর আগে গত বুধবার ভোরে অসুস্থবোধ করলে ইবনে সিনা হাসপাতালে নেওয়া হয়। সেখানে টাইফয়েড, নিউমোনিয়া, কিডনী ও ফুসফুসের অবস্থার অবনতি দেখা দিলে লালমাটিয়া আইসিউতে রাখা হয় বলে জানিয়েছেন তাঁর ছোট ভাই মো: শাহীন।

আজ সকালে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তিনি পেশাগত জীবনে তিনি লিও ফ্যাশন লি: এর ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। দীর্ঘদিন তিনি ফিল্যান্সার ভিত্তিতে লেখালেখি করলেও গত ০১ জুলাই থেকে তিনি সিএসবি ২৪ ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সম্পাদক পলাশ বড়ুয়া, নির্বাহী সম্পাদক গফুর মিয়া চৌধুরী, বার্তা সম্পাদক অঞ্জন বড়–য়াসহ পুরো সিএসবি পরিবার।

এছাড়াও তরুণ উদ্যোক্তা সিএসবি ২৪ ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক মো: মাহাবুব আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ডিবিডি নিউজ ২৪ ডটকম সম্পাদক জসিম আজাদ।