চকরিয়া উপজেলা অনূর্ধ্ব ১৭ মহিলা ফুটবল দলের নতুন জার্সি উন্মোচন

মুহাম্মদ মনজুর আলম , চকরিয়া:

কক্সবাজার জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব-১৭) অংশগ্রহনকে সামনে রেখে গঠিত চকরিয়া উপজেলা মহিলা ও পুরুষ ফুটবল দলের মাঝে নতুন জার্সি উম্মোচন ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়েছে। ১৫সেপ্টম্বর রোববার সকালে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী দলের কর্মকর্তা ও খেলোয়াড়দের মাঝে নতুন জার্সি, ট্রাউজার ও তোয়ালে বিতরণের করেন ।

খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো, চকরিয়া উপজেলা নবাগত সহকারি কমিশার ভুমি তানভীর হাসান, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শওকত হোসেন। এসময় উপস্থিত ছিলেন ফুটবল কোচ মো.নুরুল আবচার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য পরিমল বড়ুয়া, সাবেক ফুটবলার আবুল কাসেম আবুলু, ক্রীড়া সংগঠক শের আলম শেরু, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ওয়াহেদ উদ্দিন ইবনু, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য জিয়াবুল হক ও সাজ্জাদ হোসেন।

জানা গেছে বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) জেলা আসরে অংশগ্রহনের জন্য চকরিয়া উপজেলা ফুটবল দলের খেলোয়াড়দের নাম ঘোষনা করা হয়। চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান উপস্থিত উপজেলার সকল প্রশাসনিক কর্মকর্তা, সকল ইউপির চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্থার সকল সদস্য এবং উপজেলার বিভিন্ন ক্রীড়া সংগঠকদের উপস্থিতিতে চকরিয়া উপজেলা ফুটবল দলের ৪০ জন তারকা খেলোয়াড়ের নাম ঘোষনা করেন।

জার্সি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন প্রজন্মের শিক্ষার্থীদেরকে দক্ষ মানব সম্পদ হিসেবে তৈরী করতে কাজ করছেন। সেইজন্য তিনি লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের মেধা বিকাশে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চামুখী করতে নানামুখী উদ্যোগ নিয়েছেন। স্কুল মাদরাসায় বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ প্রবর্তন করেছেন।

সর্বশেষ সংবাদ

স্ট্রোক করেছেন মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শরীফ বাদশা

ডুলাহাজারায় নিখোঁজের ১৬ ঘন্টা পর এক ব্যক্তির লাশ উদ্ধার

সৌদি আরবে চকরিয়ার যুবকের অসাধারণ সাফল্য!

মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ থাকতে হবে- কক্সবাজারে আল্লামা হালিম বোখারী

বায়তুল মুকাদ্দাসের খতিব টেকনাফ আসছেন

শপথ নিয়েই সংসদে কালুর ঘাট সেতু নির্মাণের দাবি জানালেন এমপি মোছলেম

দলের নেতাকর্মী ও কক্সবাজারবাসীকে যেসব বার্তা দিলেন ওবায়দুল কাদের

রাঙামাটির সাজেকে একজনকে কুপিয়ে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

বিএনপির জন্য আর জোয়ার আসবে না- কক্সবাজারে ওবায়দুল কাদের

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ৩ দিনের সফরে কক্সবাজারে

রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

লামায় ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ

অজপাড়ার আবদুল্লাহ আল নোমান এখন সহকারি জজ

শিশুদেরকে মানবিক ও দেশপ্রেমিক হিসাবে গড়ে তুলতে হবে : ডিসি কামাল হোসেন

প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাস নিলেন উপজেলা চেয়ারম্যান!

স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে স্বামী গ্রেপ্তার

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কক্সবাজার জেলা পুলিশ

সহকারী জজ হলেন হোয়ানকের রিয়াজ

আবরার হত্যা : অভিযোগ গঠন ৩০ জানুয়ারি

বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৩ দফা রকেট হামলা