শাহেদ মিজান, সিবিএন:
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা বলেছেন, মাদকের আগ্রাসন থেকে যেকোনো মূল্যে দেশকে মুক্ত করতে হবে। এই যা যা করা দরকার তাই তাই করতে হবে। ইয়াবার সাথে যদি আমার ভাইও জড়িত থাকে তার বিরুদ্ধে এ্যাকশান নেন। আমার কোনো আত্মীয় হলেও তাকে ছাড় দিবেন না। সর্বস্তরের ইয়াবা বিরুদ্ধে অভিযান চালান।

সোমবার দুপুরে মহেশখালী থানায় আয়োজিত চৌকিদার প্যারেড ও আইন-শঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখতে গিয়ে পুলিশকে উদ্দেশ্য করে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, পুলিশ একার পক্ষে স পুরোপুরি আইন-শৃঙ্খলা রক্ষা করা সম্ভব না। সমাজের প্রতিটি মানুষের উচিত পুলিশকে সহযোগিতা করা। সমাজের শান্তির প্রয়োজনে এই কাজটি সবাইকে করতে হবে। তবে সমাজের অপরাধীরা নির্মূল হয়ে যাবে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধরের সভাপতিত্বে মহেশখালী থানার উদ্যোগে থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, কক্সবাজারের সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, মহেশখালী উপজেলা চেয়ারম্যান শরীফ বাদশা, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা, কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) শহীদুল ইসলাম, মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার চক্রবর্তী।

উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দসসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ। উপস্থিত ছিলেন মহেশখালীর কর্মরত সাংবাদিকবৃন্দ ছাড়াও প্রতিটি ইউনিয়নের কর্মরত চৌকিদার বৃন্দ। অনুষ্ঠানে শ্রেষ্ঠ চৌকিদারদের মাঝে ক্রেস্ট ও অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠান সম্পন্ন করতে মহেশখালী থানার ওসি (তদন্ত) বাবুল আজাদের নেতৃত্বে পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা সর্বাত্মকভাবে সহযোগিতা করেন।