আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃআলম কোম্পানির সার্বিক সহযোগিতায় বাইশারী বাজার হতে হরিণ খাইয়া পর্যন্ত ৯ কিঃ মিঃ প্রায় ছয়শতাধিক পরিবারের মধ্যে স্বাধীনতার ৪৯ বছর পর নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১৬ সেপ্টেম্বর ) সকাল ১০ টায় বাইশারী ইউনিয়নে নারিচবুনিয়ায় নতুন বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।
এ সময় উপস্থিত ছিলেন- ঈদগড় পল্লী বিদ্যুৎ অফিস ইনচার্জ মোঃ আজিজুল হক আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, ইউপি সদস্য আবদুর রহিম, মোঃ বেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা জাফর আলম, সাহাব উদ্দিন, মাদ্রাসা সুপার মাওলানা জহিরুল হক, নুরুল হাকিম, মোঃ হাবিবুর রহমান প্রমুখ।
এলাকাবাসীর উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি বলেন, প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার যে কথা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর বলেছিলেন, আজ সেই উন্নয়ন দৃশ্যমান। উন্নয়ন অগ্রগতির পথে যেন গুজব বাধা হয়ে দাড়াতে না পারে সেই বিষয়ে সকলে সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ং সম্পূর্ণ, এদেশ এখন মধ্যম আয়ের দেশ, বিদ্যুত থেকে শুরু করে খাদ্য, যোগাযোগ ব্যবস্থা, মহাকাশে স্যাটেলাইট, ইনটারনেট সহ সর্বক্ষেত্রে আজ উন্নয়নের ছোয়া লেগেছে।
উন্নয়নের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য আবারো সকলকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার অনুরোধ জানান।
এছাড়াও তিনি আওয়ামীলীগ সরকারকের অভাবনীয় উন্নয়নের কথা জন-সাধারনের দোর-গোড়ায় পৌছে দেওয়ার জন্য উপস্থিত নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।