মুহাম্মদ শাহ জাহান, ইউএই:
সংযুক্ত আরব আমিরাতের গ্রীন সিটি আল আইনে অনুষ্ঠিত হয়ে গেল ঈদ আনন্দ মেলা মেগা কনসার্ট।

১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় সিটি সিজন ক্লাবে সূচনাতে দু’দেশের জাতীয় সঙ্গীত বাজিয়ে অনুষ্ঠান শুরু হয়।

স্টেজস্টার খ্যাত বেলী আফরোজ, যুবকদের প্রিয় গান ‘বালিকা’ গানের জাদুঘর প্রিতম আহমদ, চ্যানেল আই সেরা শিল্পী জনি বড়ুয়া, রাকা জারা ও প্রবাসী শিল্পী শিহাব সুমন হাজারো দর্শকদের মাতিয়ে রাখেন। গানের সাথেসাথে বেশ কিছু দর্শকদের নাচতে দেখা যায়।

মোহাম্মদ নাজমুল হকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিআইপি শেখ ফরিদ। তিনি তার বক্তব্যে দূর প্রবাসীদের জন্য বিনোদনের আয়োজন করায় ধন্যবাদ জানান আয়োজক চার বন্ধু সারোয়ার উদ্দিন রনি, শিহাব সুমন, ফারদিন ও জিয়াউল হক জুমনকে। আরো কৃতজ্ঞতা জানান যারা সাংস্কৃতিক অনুষ্ঠানটি সফল করতে আর্থিক ও শারীরিক শ্রম দিয়েছেন।

তারপর ঢাকাইয়া পোলা গানের সাথে নাচতে মঞ্চে উঠেন প্রবাসী দুই শিশু। তাদের মনমাতানো নাচ দর্শকদের পুলকিত করে। এরপরই ফ্যাশন শোতে অংশ নিতে মঞ্চে আসেন দেশ থেকে আগত দেশের একমাত্র লেডি বাইক রাইডার ও মডেল জান্নাতুল নাঈম এভ্রিলের নেতৃত্বে একঝাঁক তরুণ-তরুণী।

ঈদ আনন্দ মেলা ও মেগা কনসার্টে উপস্থিত ছিলেন সিআইপি মোহাম্মদ মাহতাবুর রাহমান, সাবেক সেনাকর্মকর্তা কাজী গোলশানারা,কমিউনিটি ব্যক্তিত্ব ইসমাইল গনী সহ, সামাজিক, সাংস্কৃতিক, সংবাদ কর্মী ও অসংখ্য প্রবাসীরা।

অনুষ্ঠানটি সফল করতে যারা সার্বিক সহোযোগিতা করেছেন তাদেরকে সম্মাননা দেওয়া হয়। মিডিয়া পার্টনার হিসেবে বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র নেতৃবৃন্দের হাতেও ক্রেস্ট তুলে দেওয়া হয়।